top of page

মালদা মেডিকেল কলেজে ট্রমা ইউনিট!

মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে এসে কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করলেন রাজ্য মেডিকেল কাউন্সিলের চেয়ারম্যান ডাঃ নির্মল মাঝি। খুব শীঘ্রই মালদা মেডিকেল কলেজে ট্রমা ইউনিটের সূচনা হবে বলে জানান তিনি। এদিন সকাল ১১টা নাগাদ মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে আসেন তিনি। হাসপাতালে ঢুকেই প্রথমে তিনি যান মাদার অ্যান্ড চাইল্ড হাবে। সেখানে বেশ কয়েকজন মায়ের সঙ্গে কথা বলেন তিনি। সমস্ত খাবার নিজে পরখ করে দেখতে হাসপাতালের রান্নাঘরেও যান তিনি।



হাসপাতাল পরিদর্শনের পর নির্মলবাবু জানান, গত বছর বেশ কয়েকবার তিনি মালদা মেডিকেল কলেজ পরিদর্শনে এসেছিলেন। এবছরও ৩ বার মালদা মেডিকেলে এসেছেন। এর আগে তাঁর কাছে রোগী ও তাঁদের পরিজনরা বিভিন্ন বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। কিন্তু এদিন তিনি অন্তত ১৮ জন প্রসূতির সঙ্গে কথা বলেছেন। কেউ তাঁর কাছে কোনোরকম ক্ষোভ প্রকাশ করেননি। হাসপাতালের রান্নাঘরও যথেষ্ট পরিষ্কার পরিচ্ছন্ন ও খাবারের মানও অত্যন্ত ভালো বলে জানান তিনি। সবকিছু দেখে তিনি আনন্দিত।

তিনি আরো বলেন, এসবই মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগের ফল। খুব দ্রুত মালদা মেডিকেল কলেজে ট্রমা ইউনিটের সূচনা হবে। মালদা মেডিকেলে কর্মীর অভাব অনেকটাই কমেছে বলে দাবি করেন তিনি। যেটুকু কর্মীর অভাব রয়েছে, সেটাও খুব তাড়াতাড়ি মিটিয়ে ফেলা হবে বলে জানান রাজ্য মেডিকেল কাউন্সিলের চেয়ারম্যান।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page