পর্যটক টানতে জেলা পুলিশের উদ্যোগে গৌড়ে ম্যারাথন, আসছেন আবীর
top of page

পর্যটক টানতে জেলা পুলিশের উদ্যোগে গৌড়ে ম্যারাথন, আসছেন আবীর

আগামী ৫ ফেব্রুয়ারি জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে আয়োজিত হতে চলেছে গৌড় মালদা ম্যারাথন। জেলার ঐতিহাসিক স্মৃতিসৌধকে সংরক্ষণ, পর্যটকদের উৎসাহী করতে ও খেলোয়াড়দের আগ্রহ বাড়াতে এই সিদ্ধান্ত নিয়েছে জেলা পুলিশ প্রশাসনের আধিকারিকরা।


আজ দুপুরে মালদা শহরের পুলিশ ক্লাবে সাংবাদিক বৈঠক করেন জেলা পুলিশের আধিকারিকরা। উপস্থিত ছিলেন পুলিশসুপার প্রদীপকুমার যাদব সহ জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। অনুষ্ঠানে আন্তর্জাতিক স্তরে ও জাতীয় স্তরে সফল খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয় জেলা পুলিশের তরফে। এদিন প্রোজেক্টরের মাধ্যমে প্রতিযোগিতার ম্যাসকট, তারিখ, জার্সি এবং মেডেলের রূপ সামনে আনা হয়।



ইচ্ছুক প্রতিযোগীরা অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন। এই ম্যারাথনে হাজির থাকবেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

পুলিশসুপার জানান, আগামী ৫ ফেব্রুয়ারি ম্যারাথন দৌড়ের উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ। মালদা জেলার ঐতিহাসিক স্মৃতিসৌধ সমৃদ্ধ গৌড়ে ৫, ১০ ও ২১ কিলোমিটার তিন বিভাগে ম্যারাথন দৌড় হবে। ২১ ও ১০ কিলোমিটার বিভাগে পুরুষ ও মহিলাদের ছাড়াও আর্মড ফোর্সদের জন্য ১০ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা থাকছে। ৫ কিলোমিটার ম্যারাথনে দৌড়ে যে কেউ অংশগ্রহণ করতে পারেন। তবে এই প্রতিযোগিতায় কোনো পুরষ্কার থাকছে না। ২১ কিলোমিটার বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের ১ লক্ষ, ৫০ হাজার ও ২৫ হাজার টাকা পুরষ্কার দেওয়া হবে। ১০ কিলোমিটার রেসের ক্ষেত্রে ২৫ হাজার, ১৫ হাজার ও ১০ হাজার টাকা পুরষ্কার থাকছে। ইচ্ছুক প্রতিযোগীরা অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এই লিঙ্কে। ম্যারাথন দৌড়ে হাজির থাকবেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page