top of page

পশ্চিমবঙ্গে বিরোধীদের বক্তব্য রাখার কোনো জায়গা নেই, মন্তব্য দিলীপের

“গণতান্ত্রিক পরিবেশটাই শেষ করে দেওয়া হচ্ছে৷ এখানে বিরোধীদের আন্দোলন করার কিংবা বক্তব্য রাখার কোনও জায়গা নেই৷ দলীয় কর্মসূচি পালন করার অধিকারও নেই৷” উত্তর দিনাজপুর দলীয় কর্মসূচিতে যাওয়ার আগে মালদায় মন্তব্য দিলীপ ঘোষের।


আসন্ন লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েত ভোটকে প্রস্তুতি পরীক্ষা হিসেবে দেখছে গেরুয়া শিবির। এই মুহূর্তে রাজ্যে দলের অবস্থা বুঝে জোর কদমে ময়দানে নেমে পড়েছে সমস্ত নেতৃত্ব। এই সমস্ত কর্মসূচি নিয়ে আজ উত্তর দিনাজপুরে বৈঠক করছেন দিলীপ ঘোষ। আগামীকাল মালদায় একাধিক কর্মসূচি রয়েছে তাঁর।



সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, রাজ্যপালের মতো সাংবিধানিক পদে যখন এই ধরনের কাজ হয়, তখন প্রশ্ন ওঠে৷ সিভি আনন্দ বোস খুব যোগ্য মানুষ৷ তাঁর অনেক অভিজ্ঞতা রয়েছে৷ বাংলার স্বার্থে তিনি নিজের অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারেন৷ তবে কিন্তু এখানকার রাজনীতি খুব স্পর্শকাতর৷ তা ভাবনাচিন্তা করে করলে, এসব প্রশ্ন উঠবে না৷ সম্প্রতি দলীয় বিধায়ক হিরণের তৃণমূল যাত্রা নিয়ে গোটা বাংলা জুড়ে চর্চা চলছে৷ তারই মধ্যে হিরণের সঙ্গে শুভেন্দুর ছবি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল৷ এনিয়ে দিলীপবাবু বলেন, দুজনেই বিজেপির বিধায়ক৷ এক ফ্রেমেই তো দুজনের ছবি থাকবেই৷


জিটিএর দাবি প্রসঙ্গে দিলীপবাবুর প্রতিক্রিয়া,

জিটিএ দাবি করলেও কোনও পৃথক রাজ্য হবে না৷ বাংলা একটাই রাজ্য৷ একই থাকবে৷ বাংলার উন্নয়ন হচ্ছে না বলেই বারবার এমন দাবি উঠছে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page