বিজ্ঞাপন

সাতদিনেই বেহাল দশা নতুন রাস্তার, বিক্ষোভ

নিম্নমানের রাস্তার কাজের অভিযোগে টায়ারে আগুন ধরিয়ে বিক্ষোভ এলাকাবাসীর। ঘটনাটি ঘটেছে চাঁচল ১ ব্লকের মহানন্দপুর গ্রামপঞ্চায়েতের স্বরূপগঞ্জ-মল্লিকপাড়া সংলগ্ন এলাকায়।


স্বরুপগঞ্জ থেকে মল্লিকপাড়া পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়েছিল। ওই এলাকার বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল কংক্রিট ঢালাই রাস্তার। এলাকার মালদা জেলাপরিষদের সদস্য বন্দনা ঘোষ রাস্তাটির পুনর্নির্মাণের আশ্বাস দেন। এক সপ্তাহ আগে জেলাপরিষদের ৯ লক্ষ ২১ হাজার টাকা ব্যয়ে কংক্রিটের ঢালাই রাস্তার কাজ হয়। অভিযোগ, ঢালাই হওয়ার সাতদিনের মধ্যেই ফের বেহাল দশা ওই রাস্তার। সাতদিনের মধ্যে রাস্তার এই অবস্থা হওয়ায় এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। আজ দুপুরে ওই রাস্তার মাঝে টায়ারে আগুন ধরিয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। প্রায় পাঁচ ঘণ্টা বিক্ষোভ চলার পর ব্লক প্রশাসনের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় গ্রামের বাসিন্দারা।



আসাদুল্লাহ হোসেন নামে এক বিক্ষোভকারী জানান, স্বরুপগঞ্জ থেকে হারিয়ান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়েছিল। গ্রামের বাসিন্দাদের ওই রাস্তা দিয়ে চলাচল করতে চরম সমস্যায় পড়তে হত। কিছুদিন আগেই মালদা জেলাপরিষদের তহবিল থেকে কংক্রিট ঢালাই করে রাস্তা করা হয়। ঢালাইয়ের সাতদিনের মধ্যেই রাস্তার বিভিন্ন জায়গায় ফাটল দেখা গিয়েছে। ভেঙে পড়ছে বিভিন্ন অংশ। এত নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ করা হয়েছে কিছুদিনের মধ্যেই রাস্তাটি আবার একই জায়গায় ফিরে যাবে। আমরা রাস্তাটি আবার নতুন করে নির্মাণ করার দাবি জানাচ্ছি। নইলে আমাদের আন্দোলন চলবে।


[ আরও খবরঃ ২৬ নভেম্বর দেশব্যাপী ধর্মঘট সফল করতে মিছিল বামফ্রন্টের ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট