বিজ্ঞাপন

২৬ নভেম্বর দেশব্যাপী ধর্মঘট সফল করতে মিছিল বামফ্রন্টের

২৬ নভেম্বর দেশব্যাপী ধর্মঘট সফল করতে ও আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতিতে আজ পুরাতন মালদায় কর্মীসভা করল বামফ্রন্ট। সভামঞ্চ থেকে একাধিক ইশ্যুতে বিজেপি ও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। পরে ধর্মঘট সমর্থনের ডাকে সাড়া দেওয়ার আবেদনে একটি মিছিল পুরাতন মালদা শহর পরিক্রমা করে।


ধর্মঘট সফল করতে ও বিধানসভা নির্বাচনের প্রস্তুতিতে আজ মালদায় আসেন সিপিএমের রাজ্য নেতা সুজন চক্রবর্তী। আজ তিনি প্রথমে পুরাতন মালদার ওসমানিয়া হাইমাদ্রাসায় ও পরে বৈষ্ণবনগরে কর্মীসভা করেন। উপস্থিত ছিলেন সিপিএমের জেলা সম্পাদক অম্বর মিত্র, জেলার অন্যতম নেতা বিশ্বনাথ ঘোষ সহ জেলার অন্যান্য নেতৃত্ব।



সুজনবাবু বলেন, বামফ্রন্ট নিজেদের পুরোনো রাস্তায় আসতে শুরু করেছে৷ বিহারের ভোটে সেই প্রমাণ মিলেছে। আমরা কংগ্রেসের সঙ্গে জোট করে আগেও ভালো ফল করেছি৷ মালদা জেলায় বিজেপির ভোট কমেছিল৷ তৃণমূল পরাস্ত হয়েছিল৷ এবারেও সেই ছবিই দেখা যাবে। জিতবে বাম-কংগ্রেস জোট৷ করোনার সময় কেন্দ্র ও রাজ্য সরকারের নেওয়া পদক্ষেপ দেখেছে রাজ্যের মানুষ। জেলার শ্রমিকরা কাজ না পেয়ে ভিনরাজ্যে কাজে যান, আর ঘরে ফেরার সময় কেন্দ্র সরকার কোনো উদ্যোগ নিল না। ঘরে ফিরে তাঁদের কোনো কাজ জুটছে না। নিজেদের জমানো টাকা খরচ করতে হচ্ছে, আর ঘর ভরছে পিসি-ভাইপো, আদানি-আম্বানিদের। বামফ্রন্ট সরকার থাকাকালীন জেলার নদী ভাঙন সমস্যা সমাধানে সব দলের লোকজন নিয়ে আমরা বারবার দিল্লি গিয়েছি৷ কেন্দ্রীয় সরকারের কাছে ভাঙন রোধের কাজ করার দাবি জানিয়েছি৷ কিন্তু ক্ষমতায় আসার পরও তৃণমূল সরকার কিংবা কেন্দ্রীয় সরকার কোনো কাজ করেনি। আসলে এই দুই সরকার মানুষকে বাঁচানোর দায় ঝেড়ে ফেলে, নিজেদের বাঁচাতে ব্যস্ত৷


[ আরও খবরঃ যুবতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, আটক মা ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

MGH
পপুলার
1

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন

1174

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন
2

বাসের জন্য নতুন স্টপেজ রথবাড়িতে

5854

বাসের জন্য নতুন স্টপেজ রথবাড়িতে
3

করোনার বিষ দাঁত ভেঙে শুরু হচ্ছে বইমেলা

722

করোনার বিষ দাঁত ভেঙে শুরু হচ্ছে বইমেলা
4

চাকরির টোপে প্রতারণার অভিযোগ জেলাপরিষদ সদস্যের বিরুদ্ধে

964

চাকরির টোপে প্রতারণার অভিযোগ জেলাপরিষদ সদস্যের বিরুদ্ধে
5

মালদায় জমে উঠেছে সোনাঝুড়ি হাট

4001

মালদায় জমে উঠেছে সোনাঝুড়ি হাট
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS