top of page

মহার্ঘ এলপিজিঃ উনুনে রান্না করে বিক্ষোভ হরিশ্চন্দ্রপুরে

রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে উনুনে রান্না করে বিক্ষোভ প্রদর্শন করলেন হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের তৃণমূলের কর্মীরা। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক তাজমুল হোসেন, মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতের প্রধান জৈনব নেশা সহ শতাধিক তৃণমূল কর্মীরা। অন্যদিকে, জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌসম নূর তাঁর বাসভবনে একই ইশ্যুতে বিক্ষোভ অবস্থান করেন।


TMC protests against LPG price hike

তাজমুল হোসেন বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মূল্যবৃদ্ধির প্রতিবাদে আমরা বিক্ষোভ প্রদর্শন করছি। এলপিজি গ্যাসের মূল্য বৃদ্ধি হওয়ায় সাধারণ মানুষকে উনুনে কাঠ পুড়িয়ে রান্না করতে হচ্ছে। করোনা আবহে মানুষের হাতে এমনিতেই টাকা-পয়সা নেই। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই আমরা প্রতিবাদে সামিল হয়েছি। কেন্দ্র সরকারের পদক্ষেপগুলি গ্রহণযোগ্য নয়। কেন্দ্র সরকার বিভিন্ন সময় পেট্রোল-ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি করে চলছে। এতে সাধারণ মানুষ সমস্যার সম্মুখীন হচ্ছে। তিনি আরও জানান, রেলের বেসরকারিকরণ প্রক্রিয়া কোনমতেই গ্রহণ করা যাবে না।




এদিকে, জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌসম নূর তাঁর কোতোয়ালির বাসভবনে রান্নার গ্যাসের বারাবার মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ অবস্থান করেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইংরেজবাজার ব্লকের অন্যান্য নেতৃত্বরা।



টপিকঃ #রান্নারগ্যাস #তৃণমূল

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page