বেহাল রাস্তায় ঘটছে দুর্ঘটনা, ক্ষোভ এলাকাবাসীর
top of page

বেহাল রাস্তায় ঘটছে দুর্ঘটনা, ক্ষোভ এলাকাবাসীর

দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা খারাপ, বিভিন্ন জায়গায় ছোটো-বড়ো গর্ত। বর্ষার সময় রাস্তা জলে ভরে ছোটোখাটো জলাশয়ে পরিণত হচ্ছে। যানবাহন চলাচলে প্রচণ্ড সমস্যা হচ্ছে, ঘটছে দুর্ঘটনা। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।


Demand for Harishchandrapur Shahid More road reform

উল্লেখ্য, মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত শহিদমোড় থেকে হরিশ্চন্দ্রপুর ২ ব্লক পর্যন্ত রাস্তা বেহাল অবস্থায় পড়ে রয়েছে। সবথেকে খারাপ অবস্থা বারদুয়ারি মোড় সংলগ্ন এলাকা। তিন মাস আগে এক মর্মান্তিক বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল এক যুবকের। সেই দুর্ঘটনার জন্য সকলেই রাস্তার বেহাল দশাকেই দায়ী করেছেন। সেই ঘটনার পরে রাস্তা সংস্কারের দাবি উঠলেও এখনও রাস্তা মেরামতির কাজ শুরু হয়নি।


এক এলাকাবাসী মাসুদ করিম বলেন, আমরা প্রত্যেকেই চাই দ্রুত এই রাস্তা সংস্কার হোক। কিছুদিন আগের দুর্ঘটনা সকলেরই জানা। প্রতিদিন কয়েক হাজার গাড়ি চলাচল করে এই রাস্তা দিয়ে। তারপরেও কেন রাস্তার মেরামত করা হচ্ছে না, তা বুঝে উঠতে পারছি না।


এদিকে রাস্তার বেহাল দশা নিয়েও তৃণমূল-বিজেপি রাজনৈতিক তরজা অব্যাহত। বিজেপির জেলা সম্পাদক কিষান কেডিয়া বলেন, সবকিছুতেই কাটমানি। তাই কোনো জিনিসই টিকছে না বেশিদিন। তৃণমূলের দুর্নীতির জন্য রাস্তার এই হাল। তার খেসারত দিতে হচ্ছে মানুষজনকে।




তৃণমূলের প্রাক্তন ব্লক সহ সভাপতি তথা তৃণমূল নেতা মোহম্মদ রুহুল আমিন বলেন, রাস্তার হাল সত্যিই খারাপ। মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় জেলা জুড়ে রাস্তার কাজ হচ্ছে। খুব দ্রুত এই রাস্তার সম্পূর্ণ মেরামতি হবে। বিজেপি উন্নয়ন করে না। এদের কাজই কুৎসা করা, ভাঁওতাবাজি করা।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page