জালনোট পাচারকাণ্ডে ধৃত দুই, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপির
top of page

জালনোট পাচারকাণ্ডে ধৃত দুই, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপির

জালনোট পাচারকারী অভিযোগে দুই ব্যক্তিকে জেলা আদালতে পেশ করার আগে বিজেপি কর্মীরা থানায় ঢুকে পুলিশের সাথে ধ্বস্তাধস্তি করে। পরিস্থিতি স্বাভাবিক করতে চলে পুলিশের মৃদু লাঠিচার্জ। ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানায়।



বৈষ্ণবনগর থানার পুলিশ ও জেলা স্পেশাল টাস্ক ফোর্স যৌথভাবে অভিযান চালায় বৈষ্ণবনগর থানার সবদলপুর এলাকায়। ওই এলাকার ধনঞ্জয় মণ্ডল ও অমিত মণ্ডলের হেপাজত থেকে উদ্ধার হয় তিন লক্ষ ২৬ হাজার টাকার জালনোট। আজ ধৃতদের নিঃশর্ত মুক্তি দেবার দাবিতে থানায় বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। ধৃতদের জেলা আদালতে নিয়ে যাওয়ার জন্য থানার বাইরে নিয়ে আসতেই ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় থানায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মৃদু লাঠিচার্জ করতে হয় পুলিশকে। পরে পুলিশ ওই দু’জনকে আদালতে পেশ করে।


বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকারের অভিযোগ, ধনঞ্জয় মণ্ডল গ্রামপঞ্চায়েতের প্রতিনিধি ছিলেন। প্রথমে তিনি কংগ্রেসের কর্মী ছিলেন। পরে তিনি তৃণমূলে যোগদান করেন। গত ২৬ ডিসেম্বর তিনি বিজেপিতে যোগদান করেছেন। তৃণমূল থেকে বিজেপিতে আসার কারণেই তাঁকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হচ্ছে।




জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু জানান, পুলিশ এক জালনোট পাচারকারীকে গ্রেফতার করেছে। সেই কারবারি বিজেপি কর্মী বলে জানা গিয়েছে। ধৃতকে আদালতে নিয়ে যেতে বাধা দেয় বিজেপির লোকজন। বাধ্য হয়ে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। কিন্তু এতে তৃণমূলের কোনো উসকানি নেই।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page