top of page

নাইট কারফিউ-লকডাউনের সম্ভাবনা ওড়ালেন মুখ্যমন্ত্রী

মালদায় সাংবাদিক বৈঠক ডেকে রাজ্যের করোনা পরিস্থিতি উল্লেখ করে সাধারণ মানুষের কাছে সচেতন থাকার আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এখনই লকডাউন কিংবা নাইট কারফিউয়ের সম্ভাবনা নেই বলেও জানান তিনি।



আজ দুপুরে কালিয়াগঞ্জের সভা সেরে মালদার একটি হোটেলে ওঠেন তিনি। সেখানেই তিনি সাংবাদিক বৈঠক করেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, রাজ্যে প্রায় দুই হাজার করোনা রোগী আশঙ্কাজনক। রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকার একাধিক পদক্ষেপ নিয়েছে। ইতিমধ্যে করোনা মোকাবিলায় টাস্ক ফোর্স গঠন করা হয়েছে। আপাতত রাজ্যে এক হাজার বেড বাড়ানো হলেও তাড়াতাড়ি আরও সাড়ে চার হাজার বেড বাড়ানো হবে। রাজ্যের ২০০টি সেফ হোমে ১১ হাজার বেড তৈরি রাখা হয়েছে। করোনা রোগীদের জন্য ৪০০ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। রাজ্যে বিধানসভা নির্বাচন চলছে। এখনও আরও তিন দফা নির্বাচন বাকি। নির্বাচন শেষ হলেই করোনা পরিস্থিতি মোকাবিলায় আরও জোর দেওয়া হবে। তবে এই মুহূর্তে লকডাউন কিংবা নাইট কারফিউয়ের কোনও সম্ভাবনা নেই।



ভ্যাকসিন প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে টিকার যোগানে ঘাটতি রয়েছে। কেন্দ্রের কাছে বারবার ভ্যাকসিন চেয়েও মেলে নি। এবার প্রধানমন্ত্রীর কাছে চিঠি লিখেছেন তিনি। তবে এখনও সে চিঠির উত্তর পাওয়া যায় নি। বৈঠকে তিনি আরও জানান, করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে আরও সচেতন সরকার। সরকারি অফিসগুলিতে ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ চলবে। আর বাকি ৫০ শতাংশ ‘ওয়ার্ক ফ্রম হোম’ এর পক্ষে সওয়াল করলেন তিনি।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

תגובות


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page