আত্মঘাতী যুবক, অভিযোগের তির নাবালিকা প্রেমিকার পরিবারের দিকে
top of page

আত্মঘাতী যুবক, অভিযোগের তির নাবালিকা প্রেমিকার পরিবারের দিকে

প্রেমিকার পরিবার রাজি না থাকলেও নাবালিকাকে বিয়ে করেছিল যুবক। প্রেমিকার পরিবারের রোষ থেকে বাঁচতে স্ত্রীকে নিয়ে পালানোর পরেও পরিবারের নাগালের বাইরে যেতে পারেনি তারা। ঘরের নাবালিকা মেয়েকে ফিরিয়ে এনে ওই যুবককে মারধর করা হয়েছিল বলে অভিযোগ। আজ সকালে শোবার ঘর থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে চাঁচল থানার মতিহারপুর গ্রামপঞ্চায়েতের কুশমাই এলাকায়।



মৃত যুবকের নাম মুস্তাফিজুর রহমান (২০)। জানা গিয়েছে, মতিহারপুর গ্রামপঞ্চায়েতের সন্তোষপুর এলাকার ১৭ বছরের এক নাবালিকার সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ওই নাবালিকার পরিবারের লোকজন তাদের এই সম্পর্ককে মেনে নিতে রাজি হয়নি। পরিবারের লোকজন রাজি না হওয়ায় পাঁচদিন আগে বাড়ি থেকে বেরিয়ে বিহারের কিশানগঞ্জে চলে যায় তারা। পরে সেখানেই বিয়ে করে। বিষয়টি জানতে পেরেই নাবালিকার পরিবার কিশানগঞ্জে গিয়ে মেয়েকে নিয়ে আসে। অভিযোগ, সেই সময় ওই যুবককে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ওই যুবকের পরিবারও কিশানগঞ্জ থেকে ওই যুবককে বাড়িতে নিয়ে আসে।




মুস্তাফিজুরের কাকা মনসুর আলির অভিযোগ, মুস্তাফিজুরকে মেয়ের পরিবারের লোকেরা মাটিতে ফেলে ব্যাপক মারধর করে। পাশাপাশি তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। এই ঘটনার পরেই সম্পূর্ণ মানসিকভাবে ভেঙে পড়ে সে। আজ সকালে বাড়ির শোয়ার ঘর থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। চাঁচল থানার পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে সে। পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মুস্তাফিজুরের পরিবারের লোকেরা চাঁচল থানায় নাবালিকার ওই পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page