চাঁচলে বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েতের গেটে তালা
top of page

চাঁচলে বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েতের গেটে তালা

বেহাল রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েতের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাল গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে চাঁচল-২ ব্লকের গৌরহন্ড গ্রামপঞ্চায়েতে। পঞ্চায়েত উপপ্রধান বলেন, আগামী তিন মাসের মধ্যে ঢালাই করে স্থায়ী সমাধান করা হবে।


Chanchal Villagers lock gram panchayat office

জানা গিয়েছে, কলোনি পাড়া থেকে মুসলিম পাড়া হয়ে সদরপুর গ্রাম পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তা গত ১০ বছর ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। একাধিকবার পঞ্চায়েত দপ্তরে রাস্তা সংস্কারের জন্য জানানো হলেও ফল মেলেনি। স্থানীয় বাসিন্দা সাকির আলি বলেন, দীর্ঘ ১০ বছর ধরে বেহাল দশা এই রাস্তার। স্থানীয় প্রধান এবং বিডিওকে লিখিত অভিযোগ জানানোর পরেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। তাই আজ বাধ্য হয়ে আমরা পঞ্চায়েতের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রদর্শন করছি। যাতে আমাদের রাস্তার সমস্যার সমাধান হয়।


আরেক বাসিন্দা সাকির আলি বলেন, আমাদের হাসপাতাল যেতে গেলে এই রাস্তা দিয়েই যেতে হয়। আশঙ্কাজনক রোগী কিংবা প্রসূতিদের ক্ষেত্রে খুব বিপদজনক হয়ে পড়ছে এই রাস্তা দিয়ে যাওয়া। রাস্তা সংস্কারের দাবিতে আমাদের এই বিক্ষোভ প্রদর্শন।


পঞ্চায়েত উপপ্রধান জয়ন্ত সরকার জানান, এই রাস্তাটির কথা আগেই ভাবা হয়েছে। অস্থায়ীভাবে রাস্তা সংস্কারের সিদ্ধান্ত ইতিমধ্যে নেওয়া হয়েছে। আগামী তিন মাসের মধ্যে রাস্তা ঢালাই করে স্থায়ী সমাধান করা হবে।


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন টপিকঃ #গ্রামপঞ্চায়েত

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page