top of page

মামলার নামে ঘুষ, চাঁচল পুলিশের বিরুদ্ধে ফের অভিযোগ

পুলিশ অফিসারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলে পুলিশসুপারের দ্বারস্থ চাঁচলের এক বাসিন্দা। আজ দুপুরে তিনি পুলিশসুপারের অফিসে অভিযোগ জানান। অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন পুলিশসুপার।


Chanchal police officer charged with bribery

উল্লেখ্য, গত ৮ জুন চাঁচল থানার পুলিশ অফিসার অনিমেষ কর্মকারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছিলেন এক তৃণমূল নেতা। আজ ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে ফের ঘুষ নেওয়ার অভিযোগ তুলে পুলিশসুপারের দ্বারস্থ হলেন চাঁচলের বাসিন্দা হান্নান শেখ।


হান্নান সাহেব জানান, প্রায় চার বছর আগে এক প্রতিবেশী মান্নান শেখের পরিবারের সঙ্গে বিরোধ বাধে৷ কিছুদিন আগে মান্নান ও তার দলবল আমাদের বাড়ি ভাঙচুর করতে আসে৷ মারধর করে৷ গত ২৫ মে চাঁচল থানায় সমস্ত ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করি৷ ঘটনার তদন্তভার পেয়েছিলেন পুলিশ অফিসার অনিমেষ চক্রবর্তী। তিনি মামলা করার জন্য আমার কাছে ১০ হাজার টাকা দাবি করেন৷ টাকা না দেওয়ায় তিনি মাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন৷ পরে পাঁচ হাজার টাকা নিয়ে তিনি মাকে ছেড়ে দেন৷ অনিমেষবাবুর একটাই কথা, টাকা না দিলে তিনি মামলা চালু করবেন না৷ শেষ পর্যন্ত ছয় হাজার টাকা দেওয়ার পরে অনিমেষবাবু আমাকে জানান, মামলা চালু হয়ে গিয়েছে৷ কিন্তু আমি খোঁজখবর নিয়ে জানতে পারি, এখনও অভিযুক্তদের বিরুদ্ধে কোনও মামলা চালু হয়নি৷ বাধ্য হয়ে আজ আমি পুলিশসুপারকে গোটা ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেছি৷





Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page