top of page

বহিরাগতদের প্রবেশ ঘিরে সংঘর্ষে উত্তাল চাঁচল কলেজ

তৃণমূল ছাত্র পরিষদ এবং ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষে উত্তাল চাঁচল কলেজ। সংঘর্ষে দুই সংগঠনের দু’জন চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে চাঁচল থানার পুলিশ।


কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ নিয়ে দু’পক্ষের মধ্যে বিবাদ বাঁধে। নিমেষে সেই বিবাদ হাতাহাতিতে পৌঁছে যায়। লাঠি নিয়ে চলতে থাকে মারধর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে দু’জনকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা।



তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ, ছাত্র পরিষদের নেতৃত্বে কয়েকজন যুবক এদিন কলেজ প্রাঙ্গণে ঢুকেছিল। সেই বহিরাগতদের চাঁচল কলেজে প্রবেশে বাধা দেওয়া হয়েছিল। এরপর ছাত্র পরিষদের কর্মীদের একাংশ তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে। লাঠি নিয়ে তাঁদেরকে মারধর করা হয়।




অন্যদিকে তৃণমূল ছাত্র পরিষদের এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছে ছাত্র পরিষদ নেতৃত্ব। তাঁদের অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদ বহিরাগতদের নিয়ে চাঁচল কলেজ দাপিয়ে বেড়াচ্ছে। এরই প্রতিবাদ করা হয়েছিল। তারপরই আমাদের ছাত্র সংগঠনের কর্মীদের ওপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালানো হয়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page