ভোটের আগে কাঠগড়ায় তৃণমূল নেতা
top of page

ভোটের আগে কাঠগড়ায় তৃণমূল নেতা

পণের দাবিতে স্ত্রীর উপর মানসিক অত্যাচার ও মারধরের অভিযোগে জামিন অযোগ্য ধারায় মামলা তৃণমূল কংগ্রেস কমিটির সংখ্যালঘু অঞ্চল সভাপতির বিরুদ্ধে।


স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে অভিযুক্ত স্বামী তথা তুলিসিহাটা অঞ্চল তৃণমূলের সংখ্যালঘু সভাপতি সেখ তালিবকে। বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল নেতার বিরুদ্ধে মামলায় শোরগোল পড়েছে জেলার রাজনৈতিক মহলে।



তুলিসিহাটা অঞ্চল তৃণমূলের সংখ্যালঘু সভাপতি সেখ তালিবের দ্বিতীয় স্ত্রী সেবেনা খাতুনের অভিযোগ, স্বামী খরচ দেয় না, স্ত্রীর মর্যাদাও দেয় না। তিনি কন্যা সন্তান নিয়ে বাবার বাড়িতে থেকে দিন কাটাচ্ছিলেন। এরই মধ্যে ফের পণের চাপ। বাবার বাড়ি থেকে তিন লক্ষ টাকা নিয়ে না আসলে সংসারে আশ্রয় দেবে না বলে হুমকি দেয় তালিব সাহেব বলেও অভিযোগ। এর আগেও স্ত্রীর উপর অত্যাচার চালিয়েছে তালিব সাহেব বলে দাবি করেছেন স্ত্রী। বাধ্য হয়ে হরিশ্চন্দ্রপুর থানায় মামলা করেন স্ত্রী সেবেনা খাতুন। মঙ্গলবার অভিযুক্ত স্বামীকে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে।



মালদা জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, এটা ব্যক্তিগত ব্যাপার। আইন আইনের পথে চলবে। পাশাপাশি এই ঘটনার সত্যতা যাচাই করবে তৃণমূল। ভুল পথে হাঁটলে দল পাশে দাঁড়াবে না।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page