top of page

ডিসেম্বরে কর্মসংস্থানের দাবিতে উত্তরকন্যা অভিযান বিজেপি’র

বেকারদের কর্মসংস্থানের দাবিতে ৭ ডিসেম্বর উত্তরকন্যা অভিযান করবে বিজেপি, মালদায় সাংগঠনিক সভায় এসে জানালেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। এদিন তিনি ছাড়াও পুরাতন মালদায় চায়ে পে চর্চায় অংশ নেন উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু, বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল সহ অন্যান্য নেতৃত্বরা।


সায়ন্তনবাবু বলেন, রাজ্যের যুবক-যুবতিদের কাজের দাবিতে যুবমোর্চার ডাকে ৭ ডিসেম্বর উত্তরকন্যা অভিযান করবে বিজেপি৷ সেই অভিযানে উত্তরবঙ্গের সমস্ত জেলার নেতৃত্ব ও সাংসদরা উপস্থিত থাকবেন৷ এর আগে বিজেপি একই দাবিতে দক্ষিণবঙ্গে নবান্ন অভিযান করেছিল। সুজাপুরের প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ প্রসঙ্গে সায়ন্তনবাবু বলেন, সুজাপুরে বোমা তৈরির ফ্যাক্টরি হয়েছে৷ সেই ঘটনায় মৃতের সংখ্যা যা বলা হচ্ছে, তার থেকে সংখ্যাটা অনেক বেশি৷ অনেক মৃতদেহ লুকিয়ে দেওয়া হয়েছে৷ এনআইএ তদন্তে না আসলে কিছু হবে না৷ মালদায় ওই জায়গাতেই কয়েকদিন আগে এনআইএ তল্লাশি চালিয়েছে৷ কয়েক বছর আগে কালিয়াচক থানা পুড়িয়ে দেওয়া হয়েছিল৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় একটা চক্র পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানাতে চায়৷ তারাই এই কাজ করছে৷ এসব রুখতে বিজেপি নেতৃত্ব এনআইএ তদন্ত দাবি করছে৷



তিনি আরও বলেন, রাজ্যের মানুষের অস্তিত্ব লড়াইয়ের জন্য বিজেপি লড়াই করছে। রাজ্যের মানুষ তা বুঝতে শুরু করেছে। কিছুদিন পর দেখা যাবে কালীঘাট প্রাইভেট লিমিটেডের দু’জন ছাড়া সকলেই তৃণমূল ছেড়ে দেবেন। নাম না করে মুখ্যমন্ত্রীকে শাড়ি পরা হিটলার বলেও কটাক্ষ করেন বিজেপি নেতা সায়ন্তন বসু। কালীঘাট প্রাইভেট লিমিটেডের অত্যাচার, স্বেচ্ছাচারিতা ও শাড়ি পরা হিটলারি শাসনের বিরুদ্ধে যারা লড়তে চান, আমাদের দলে তাঁদের স্বাগত।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page