শিলান্যাস করে নির্বাচনি বিধিভঙ্গের অভিযোগ
top of page

শিলান্যাস করে নির্বাচনি বিধিভঙ্গের অভিযোগ

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়নপত্র জমা দেওয়ার দিনেই রাস্তার কাজের শিলান্যাস করে নির্বাচনি বিধিভঙ্গের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে নির্বাচনি বিধিভঙ্গের অভিযোগ তুলেছে বিজেপি।


জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের সাদলিচক গ্রামপঞ্চায়েতের পুঠিয়া গ্রামের দীর্ঘদিনের বেহাল রাস্তার শিলান্যাস করেন হরিশ্চন্দ্রপুর-২ পঞ্চায়েত সমিতির সভাপতি যুবেদা বিবির স্বামী আশরাফুল হক। এরপরেই নির্বাচনি বিধিভঙ্গের অভিযোগ তোলেন বিজেপির হরিশ্চন্দ্রপুর-২ ব্লক সভাপতি কিষান কেডিয়া।



আশরাফুল হক বলেন, এই রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পরে ছিল। গ্রামবাসীদের দাবি অনুযায়ী পঞ্চায়েত সমিতি থেকে ২৪ লক্ষ টাকা বরাদ্দে এই রাস্তার কাজের শিলান্যাস করা হল। এবিষয়ে কিষান কেডিয়া বলেন, নির্বাচন ঘোষণা হয়ে যাওয়ার পর কোনও শিলান্যাস করা যায় না। করলে সেটা নির্বাচনি বিধিভঙ্গ করা হয়। আজকে হরিশ্চন্দ্রপুরে সাদলিচিকে পুঠিয়াতে একটি ঢালায় রাস্তার শিলান্যাস করা হয়েছে। বিষয়টি নিয়ে নির্বাচন কমিশন ও বিডিওর কাছে অভিযোগ জানানো হবে। নির্বাচন ঘোষণার পর বিডিও কীভাবে কাজের অনুমতি দিলেন। এই কাজে নিশ্চয় কাটমানি রয়েছে। কাজ চালু করে দিলে সকলেই কাটমানি পাবে। নির্বাচনের পর বিজেপি ক্ষমতায় এলে ওই কাজের কাটমানি খেতে পাবে না বলেই এদিন তড়িঘড়ি শিলান্যাস করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page