top of page

না জানিয়ে বাপের বাড়ি যাওয়ায় খুনের চেষ্টা গৃহবধূকে

শ্বশুরবাড়িতে কাউকে না জানিয়ে বাবার বাড়ি যাওয়ায় গৃহবধূকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার শহরের সুকান্তপল্লী এলাকায়। এই ঘটনায় গৃহবধূর পরিবারের লোকেরা শুক্রবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।



নির্যাতিতা ওই গৃহবধূর নাম টুকটুকি মণ্ডল। জানা গিয়েছে, ছয় বছর আগে সুকান্তপল্লী বাসিন্দা লখাই মণ্ডলের সাথে বিয়ে হয় তাঁর। তাদের একটি চার বছরের পুত্র সন্তান রয়েছে। অসুস্থ থাকায় শ্বশুরমশাইকে জানিয়ে গত ১৭ মার্চ তিনি তাঁর বাবার বাড়ি চলে যান। গতকাল বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরে আসেন তিনি। অভিযোগ, এরপর স্বামী সহ তাঁর শ্বশুর-শাশুড়ি তাঁকে মারধর করে গলায় ওড়না পেঁচিয়ে তাঁকে ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করে। কোনোরকমে ঘটনাস্থল থেকে পালিয়ে পরিবারকে সমস্ত ঘটনা জানান টুকটুকিদেবী। আজ সমস্ত ঘটনা জানিয়ে পরিবারের লোকজন ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন।




আক্রান্ত গৃহবধূর বাবা নগেন কর্মকার জানান, বিয়ের পর থেকেই তার মেয়েকে শ্বশুরবাড়ির লোকেরা পছন্দ করত না। এর আগেও তাঁকে মারধর করা হয়েছিল। বিষয়টি নিয়ে এক-দুইবার বসে মীমাংসাও করা হয়েছিল। শারীরিক অসুস্থতার জন্য মেয়ে বাড়িতে আসে এবং কালকে মেয়ে শ্বশুরবাড়ি ফিরে যেতেই মারধর করে মেয়েকে মেরে ফেলার চেষ্টা করে মেয়ের স্বামী সহ শ্বশুর-শাশুড়ি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page