লকডাউনে কঠোর নজরদারি চালিয়ে আক্রান্ত হল পুলিশ
top of page

লকডাউনে কঠোর নজরদারি চালিয়ে আক্রান্ত হল পুলিশ

হাওড়া, বীরভূমের পর এবার মালদা। লকডাউনে কঠোর নজরদারি চালাতে গিয়ে আক্রান্ত হতে হল ইংরেজবাজার থানার পুলিশকে। ঘটনাটি ঘটেছে মালদা শহরের বালুচরে। পুলিশ আক্রান্ত হওয়ার পরেই লকডাউন বজায় রাখতে দেদার লাঠির ব্যবহার করতে দেখা গেছে পুলিশকর্মীদের। এখনও পর্যন্ত ইংরেজবাজারে গ্রেফতার করা হয়েছে শতাধিক ব্যক্তি। ধৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইসি।



জেলায় মোট করোনায় সংক্রমিতের সংখ্যা এখন দুই হাজার ছুঁই ছুঁই। করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুও হয়েছে বেশ কয়েকজনের। সংক্রমণের রাশ টানতে রাজ্য জুড়ে সপ্তাহে দু’দিন লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ সপ্তাহের দ্বিতীয় দিনের লকডাউনে ইংরেজবাজার ও শহর সংলগ্ন বেশ কিছু এলাকায় আড্ডা দিতে দেখা যায় বহু মানুষকে। মালদা শহরের বালুচরে সেইরকম এক আড্ডায় হানা দেয় ইংরেজবাজার থানার পুলিশ। অভিযোগ, সেই সময় এক ব্যক্তি সিভিক ভলান্টিয়ারের কলার ধরে ধস্তাধস্তি শুরু করে। হেনস্তা করা হয় এক পুলিশকর্মীকেও। এরপর মালদা শহরের বিভিন্ন প্রান্তে লকডাউন ভঙ্গকারীদের ধরপাকড়ের পাশাপাশি চলতে থাকে লাঠিচার্জ।



আইসি মদনমোহন রায় জানান, মালদা শহরের মানুষ লকডাউনে ভালো সাড়া দিয়েছে। তবে এর মধ্যেই কিছু মানুষ লকডাউন ভাঙছেন৷ আজ বালুচর এলাকায় এক ব্যক্তি আমাদের কাজে বাধা দেয়৷ পুলিশ তাকে বোঝাতে গেলে সে পুলিশকর্মীদের উপর চড়াও হয়৷ ওই ঘটনায় দুই পুলিশকর্মী আহত হয়েছেন৷ ওই ব্যক্তি সহ শতাধিক মানুষকে লকডাউন অমান্য করায় গ্রেফতার করা হয়েছে।

টপিকঃ #CoronaVirus #Lockdown

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page