top of page

ভোট আসতেই ফের চাঁচল পুরসভার টোপ, কটাক্ষ

দশ বছরের শাসনকালে যা হয়নি এবার ভোটে জিতলে তা হবে বলে আশ্বাস তৃণমূলের মুখপাত্রের। বঙ্গধ্বনি যাত্রায় তৃণমূলের এই আশ্বাসকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।


নির্বাচনের বাজনা এখনো বাজেনি তার আগে প্রতিশ্রুতির বাজনা বাজতে শুরু করেছে। তৃণমূলের বঙ্গধ্বনি যাত্রায় সেই ছবিই ধরা পড়ল। ২০০১ সালে তৎকালীন বামফ্রন্ট সরকারের আমলে চাঁচল মহকুমা গঠন হয়। এরপরে ক্যাটওয়াকে পুরসভা হিসেবে ঘোষণা করেন তৎকালীন বামফ্রন্ট সরকার। ২০১১ সালে ক্ষমতায় আসার পর শাসকদল চাঁচলকে দুই বার পুরসভা করার কথা ঘোষণা করে। কিন্তু এখনও চাঁচলকে পুরসভা করা হয়নি।



এদিকে আরও এক বিধানসভা নির্বাচন এগিয়ে এসেছে। এখনও নির্বাচন ঘোষণা না হলেও ময়দানে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। দুয়ারে সরকারের পর এবার বঙ্গধ্বনি যাত্রা দিয়ে জনগণের দুয়ারে পৌঁছতে শুরু করেছে তৃণমূলের নেতাকর্মীরা। গতকাল যাত্রা শেষে সাংবাদিক বৈঠকে তৃণমূলের মুখপাত্র সুমালা আগরওয়ালা বলেন, চাঁচল বিধানসভায় তৃণমূলের যে প্রতিনিধি জিতবে তাঁর প্রথম কাজ হবে চাঁচলবাসীকে পুরসভা উপহার দেওয়া।




তৃণমূলের এই দাবিকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির জেলা সম্পাদক দীপঙ্কর রাম বলেন, দশ বছরে কাজ হয়নি। ভোট আসতেই ফের সেই কাজের প্রতিশ্রুতি শুরু। মালদা শহরের তৃণমূলের নেতারা চাঁচলের ভালো চান না। চাঁচলবাসীর এই দাবি বিজেপি পূরণ করবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page