top of page

মালদায় করোনার থাবায় আরও ১০ জন, আতঙ্ক বাড়ছে

জেলায় মোট সংক্রামিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৪।

মালদা জেলার বাসিন্দা আরও ১০ ব্যক্তির শরীরে করোনার সংক্রমণের হদিস মিলল। শুক্রবার রাতে মালদা মেডিকেল কলেজ থেকে জেলা প্রশাসনকে এই তথ্য জানানো হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টা পর্যন্ত মালদা মেডিকেল কলেজে ৯৬১টি নমুনার পরীক্ষায় ৪৪ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ১০টি রিপোর্ট মালদা জেলার বাকি ৩৪টি উত্তর দিনাজপুর জেলার। আরও ৯৯২টি নমুনার পরীক্ষা পর্ব এখনও শেষ হয় নি।


মেডিকেল কলেজ সূত্রে আরও জানা গেছে, জেলার ১০ আক্রান্তের মধ্যে নয়জনের লালারসের নমুনা এসেছিল গৌড়কন্যা বাস টার্মিনাস থেকে এবং একজনের নমুনা সংগ্রহ করা হয়েছিল চাঁচলে৷ চাঁচল মহকুমা প্রশাসনের তরফে জানানো হয়েছে, ওই মহকুমায় দু’জন পরিযায়ী শ্রমিক নতুন করে করোনা আক্রান্ত হয়েছে৷ তাদের বাড়ি চাঁচল ২ ব্লকের অনুপনগর ও জালালপুর এলাকায়৷ দু’জনকেই আজ পুরাতন মালদার নারায়ণপুরের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷


উল্লেখ্য, বুধবার জেলায় ১৩ জন ব্যক্তির দেহে করোনা ভাইরাসের হদিশ পাওয়া যায়। ১৩টি রিপোর্টের মধ্যে আটটি ছিল নতুন করে সংক্রমণ আর বাকি পাঁচটি জেলার পুরোনো কোভিড আক্রান্তদের দ্বিতীয়দফার টেস্টের ফলাফল। বৃহস্পতিবার মালদা মেডিকেল কলেজের ভিআরডিএল-এ কোনও পজিটিভ রিপোর্ট ছিল না।




Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page