top of page

নিম্নমানের রাস্তার প্রতিবাদ করায় মারধর, বাড়ি ভাঙচুরের অভিযোগ

নিম্নমানের রাস্তা তৈরির প্রতিবাদ করায় মারধরের অভিযোগ উঠল তৃণমূলি ঠিকাদার ও তাঁর দলবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চাঁচল থানার ধানগাড়া বিষণপুর গ্রামে। ঘটনার জেরে চাঁচল থানায় উভয়পক্ষের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধানগড়া বিষণপুর গ্রামে পঞ্চায়েতের তহবিলে ১৪৫ মিটার রাস্তার কাজ চলছে। সেই কাজ নিম্নমানের করা হচ্ছে বলে বিডিওর কাছে মেইল করে অভিযোগ জানান মোহম্মদ সালাউদ্দিন নামে এক গ্রামবাসী। সেই অভিযোগের ভিত্তিতে গতকাল কাজের তদন্ত শুরু করেন বিডিও। অভিযোগ, রাস্তার নিম্নমানের কাজের অভিযোগ করায় গতকাল রাতে সালাউদ্দিনকে হুমকি দেয় ঠিকাদার তথা তৃণমূলের নেতা। আজ সকালে সিভিক ভলান্টিয়ার নিয়ে তৃণমূলের ওই নেতা তাঁর বাড়িতে চড়াও হয়। গোটা ঘটনার ভিডিয়ো করার চেষ্টা করেন সালাউদ্দিন। এরপরেই সালাউদ্দিনকে মারধর করার পাশাপাশি বাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ।



যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ওই ঠিকাদার। তাঁর দাবি, সমস্ত অভিযোগ ভিত্তিহীন। সরকারি প্রকল্পের কাজে বাধা দেওয়ার চেষ্টা করছে অভিযোগকারীরা। অভিযোগকারীর পরিবারের লোকজন তাঁর বাড়ির সদস্যকে মারধর করেছে বলেও অভিযোগ করেন ঠিকাদার।


[ আরও খবরঃ প্রেমিকের সঙ্গে জোট বেঁধে স্বামীকে খুন, ধৃত স্ত্রী সহ ৩ ]



এই ঘটনায় দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Tags:

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page