top of page

দলীয় সদস্যকে কোপানোর অভিযোগ কালিয়াচকে

দলীয় পঞ্চায়েত সদস্যকে ভোজালি দিয়ে কোপানোর অভিযোগ উঠল দলরেই এক পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে কালিয়াচকের আলিনগরের বাজার এলাকায়।



আহত ব্যক্তির নাম ফরিদুল ইসলাম (৩২)। জোৎপরম গ্রামের বাসিন্দা ফরিদুল ওরফে ফিটু আলিনগর গ্রাম পঞ্চায়েতের পূর্ত কর্মাধ্যক্ষ পদে রয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে বাজার এলাকায় পঞ্চায়েত সদস্যদের মাঝে বিবাদ শুরু হয়। বিবাদ একসময় হাতাহাতি পর্যন্ত পৌঁছে যায়। অভিযোগ, এরপরই ফরিদুলকে এলোপাথাড়ি ভোজালি দিয়ে কোপ মারতে থাকে পঞ্চায়েত সদস্য মাইদুর শেখ সহ তার দলবল। চিৎকারে গ্রামবাসীরা ছুটে আসতেই পালিয়ে যায় অভিযুক্ত পঞ্চায়েত সদস্য। স্থানীয়রা তড়িঘড়ি ফরিদুর সাহবকে সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করে দেন। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতা রেফার করা হয়।


১৭টি আসন বিশিষ্ট আলিনগর গ্রাম পঞ্চায়েতে তৃণমূল ১৪টি, বিজেপি ২টি ও কংগ্রেস ১টি আসনে জয়লাভ করে। পঞ্চায়েত প্রধান নির্বাচিত হন রুমি বিবি। এরপর থেকে দুটি গোষ্ঠীতে ভাগ হয়ে যায় পঞ্চায়েত সদস্যরা। দুই গোষ্ঠীতে দীর্ঘদিন ধরেই চাপানউতোর চলছিল বলে পঞ্চায়েত সূত্রে জানা গিয়েছে।


প্রতীকী ছবি।

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page