top of page

শুভেন্দুর পোস্টারে কালি মাখিয়ে জুতো মারল তৃণমূল!

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ায় ফের তৃণমূল কর্মীদের ক্ষোভ সামনে এল। আজ হবিবপুরের বুলবুলচণ্ডীতে শুভেন্দু অধিকারীর নামে পোস্টার তৈরি করে সেই পোস্টারে কালি মাখিয়ে ও জুতো মেরে ক্ষোভ উগড়ে দেন তৃণমূলের কর্মীরা।


Again the anger of TMC workers is on Suvendu's poster
ফের তৃণমূল কর্মীদের ক্ষোভ সামনে এল

হবিবপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌগত সরকার জানান, শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু ইতিহাস সাক্ষী আছে মীরজাফর নবাব হতে পারেনি। ২০২১ এ আবার সেই ঘটনা উঠে আসবে। শুভেন্দু অধিকারী লোকসভা নির্বাচনে তৃণমূলকে হারিয়ে বিজেপিকে জিতিয়েছেন। আজ যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা শুভেন্দুর পোস্টারে কালি লাগিয়ে ও জুতো মেরে তাকে শিক্ষা দিয়েছে।



এই ঘটনার প্রবল নিন্দা করে বিজেপির জেলা সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল বলেন, “শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই তৃণমূলের কর্মীরা উত্তেজিত হয়ে গিয়েছেন৷ গত পরশু চাঁচলে শুভেন্দুবাবুর পোস্টার পোড়ানো হয়েছে৷ আজ হবিবপুরে শুভেন্দুবাবুর ছবিতে কালি লেপে দিয়েছেন৷ যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর ভাঙতে শুরু হয়েছে, তাতে তাদের ক্ষমতা থেকে সরে যাওয়া শুধু সময়ের অপেক্ষা৷ তৃণমূলের কর্মীরা হতাশায় এই কাজ করতে শুরু করেছেন৷ জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, এটা তৃণমূলের সংস্কৃতি নয়৷ সম্ভবত ক্ষোভের বহিঃপ্রকাশেই নতুন ছেলেরা এই কাজ করে ফেলেছে৷ এনিয়ে তাদের সতর্ক করা হবে।


[ আরও খবরঃ চাকরির প্রলোভন দিয়ে ধর্ষণ, পুলিশ সুপারের দ্বারস্থ নির্যাতিতা ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page