top of page

আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে কংগ্রেসের পা ধরতে হবে: অধীর

আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে কংগ্রেসের পা ধরতে হবে। বাংলায় বিভাজনের রাজনীতি করছে তৃণমূল। মালদা জেলা কংগ্রেস নেতৃত্বের উদ্যোগে আয়োজিত মহামিছিল এবং সমাবেশ অংশ নিয়ে এইভাবেই বিজেপি এবং তৃণমূলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরি। এদিন অধীররঞ্জন চৌধুরি ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক ইশা খান চৌধুরি, বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার, মোক্তাকিন আলম সহ অন্যান্যরা।


সমাবেশে তিনি বলেন, আজ ইমামভাতা তো কাল পুরোহিতভাতা, এই সব কথা বলে বাংলার মানুষের মধ্যে বিভাজন করছে তৃণমূল। বাংলায় বিজেপিকে সুযোগ করে দিচ্ছে দিদি। গত পঞ্চায়েত ভোটে কংগ্রেসের লোককে নমিনেশন ফাইল করতে দেওয়া হয় নি। কিন্তু বিজেপিকে কিছু বলে নি দিদি। তাঁরা ভোটে লড়ে জয়লাভ করেছে। কংগ্রেস-সিপিএমকে হত্যা করেছে দিদি। আজ যখন কংগ্রেস-সিপিএম দুর্বল হয়েছে তখন সুযোগ নিয়ে বিজেপি দল ময়দানে ঢুকে পড়েছে। বাজারে এখন সবজির দাম অগ্নিমূল্য সেখানে পঞ্জাব সরকার সহ বেশ কিছু রাজ্য ব্যবস্থা নিলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কিছু না করে বিজেপির ওপর দোষ চাপাচ্ছে।



নয়া কৃষি আইন প্রত্যাহার সহ একাধিক দাবিতে জেলা কংগ্রেসের উদ্যোগে এদিন শহর জুড়ে এক মহামিছিলের আয়োজন করা হয়েছিল। ইংরেজবাজার ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার কংগ্রেস কর্মী এই মহামিছিলে পা মেলান। মহামিছিলের পা মেলান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরি। মিছিল এসে শেষ হয় মালদা জেলা প্রশাসনিকভবন চত্বরে। সেখানে এক সমাবেশে অংশ নেন প্রদেশ কংগ্রেস সভাপতি। এই সমাবেশে চাঁচাছোলা ভাষায় তৃণমূল এবং বিজেপিকে একহাত নেন তিনি।




সমাবেশ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধীররঞ্জন চৌধুরি জানান, আমরা মালদায় কোনোদিন হারিনি। জোর করে কেড়ে নেওয়া হয়েছে আমাদের জায়গা। আমাদের সমর্থন কোনোদিনও কমেনি। তার প্রমাণ আজকের এই মহামিছিল এবং সমাবেশ। আগামী দিনে মালদায় কংগ্রেস ভালো ফলাফল করবে তৃণমূলের জন্য থাকবে বড়ো বড়ো রসগোল্লা। তার পাশাপাশি সাংবাদিকদের উদ্দেশ্য করে মহুয়া মিত্রের কুরুচিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ করেন তিনি। তিনি জানান সাংবাদিকরা গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page