মেয়েকে গালিগালাজ! প্রতিবাদ করায় খুন বাবা
top of page

মেয়েকে গালিগালাজ! প্রতিবাদ করায় খুন বাবা

মেয়ের শ্বশুরবাড়ির বিবাদের জেরে খুন বাবা। ঘটনাটি ঘটেছে চাঁচল ২ নম্বর ব্লকের ধানগড়া বিষণপুর গ্রামপঞ্চায়েতের হলদিবাড়ি গ্রামে। এই ঘটনায় আটজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


মৃতের নাম আবদুল হক (৪০)। আবদুল সাহেব পেশায় দিনমজুর। পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর তিনেক আগে গ্রামেরই বাসিন্দা রুস্তম শেখের সঙ্গে তাঁর মেয়ে চুমকির বিয়ে হয়। বিয়ের পর থেকে চুমকির পরিবারে বিভিন্ন কারণে বিবাদ শুরু হয়। গতকালও চুমকির শ্বশুরবাড়িতে ঝগড়া চলছিল। সেই সময় বাড়িতে যান চুমকির বাবা। আবদুল সাহেবও মেয়ের প্রতিবেশী বাবলু শেখের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। অভিযোগ, বিকেলে বাবলু সহ মোট আটজন বাঁশ ও ধারালো অস্ত্র নিয়ে আবদুল সাহেবের উপর হামলা চালায়। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে মালদা মেডিকেল কলেজে রেফার করা হয়। আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


চুমকিদেবী জানান, গতকাল শাশুড়ির সঙ্গে একটু ঝগড়া হয়েছিল। সেই সময় বাইরের একজন এসে আমাকে অকথ্য ভাষায় আমাকে গালিগালাজ করছিল। সেই সময় বাবা এখানেই বসে ছিলেন। তিনি ওই লোকটিকে পারিবারিক বিষয়ে মাথা গলাতে নিষেধ করেন। এরপর সে বাবাকে গালাগালি করতে শুরু করে। বিকেলে ওই লোকটা লোকজন নিয়ে বাবাকে বাঁশের বাড়ি আর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। আজ সকালে বাবা মারা গিয়েছেন।



চাঁচল থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে মোহম্মদ শাহজাহান (৪৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি সাত অভিযুক্তের খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page