top of page

নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুন, অর্ধনগ্ন দেহ উদ্ধারে চাঞ্চল্য

এক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ কালিয়াচকে। আজ সকালে একটি আমবাগান থেকে ওই ছাত্রীর অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।


মৃত ছাত্রী (১৬) গ্রামেরই একটি স্কুলে নবম শ্রেণিতে পাঠরত ছিল৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল ওই ছাত্রী এক বোনের সঙ্গে গৃহশিক্ষকের কাছে পড়তে যায়৷ বোন ঘরে ফিরলেও ওই ছাত্রীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ সকালে স্থানীয় লোকজনের থেকে খবর পাওয়া যায় ওই ছাত্রীর অর্ধনগ্ন মৃতদেহ আমবাগানে পড়ে রয়েছে।


মৃত ছাত্রীর পরিবারের দাবি, গতকাল সকালে পরিবারের এক বোনের সঙ্গে টিউশন পড়তে গিয়েছিল ওই ছাত্রী। সকাল আটটা নাগাদ বোন বাড়ি ফিরলেও ওই ছাত্রী বাড়ি ফেরেনি। বোনকে জিজ্ঞাসা করে পরিবারের লোকজন জানতে পারেন, রাস্তায় একটি দোকানে দাঁড়িয়ে বোনকে বাড়ি চলে যেতে বলেছিল সে। এরপর থেকে আর তার খোঁজ পাওয়া যায়নি। একাধিকবার তার মোবাইলে ফোন করা হলেও কোনও জবাব মেলেনি। অবশেষে আজ সকালে স্থানীয় বাসিন্দাদের মারফত মৃতদেহ উদ্ধারের বিষয়টি জানতে পারেন পরিবারের লোকজন।


প্রতীকী ছবি।

কালিয়াচক থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ওই ছাত্রীকে ধর্ষণ করার পর শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তবে ওই ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। আপাতত মৃতদেহটিকে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Opmerkingen


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page