পুলিশের জালে ছয় অপহরণকারী
top of page

পুলিশের জালে ছয় অপহরণকারী

অপহৃত ব্যক্তিকে উদ্ধারের সাথে সাথে ছয় অপহরণকারীকে গ্রেফতার করল পুলিশ। অপহরণ কাণ্ডে পুলিশের সাফল্যকে সাধুবাদ জানিয়েছে মানিকচকের মানুষ। বুধবার ধৃত ছয় অপহরণকারীকে মালদা জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ।



মানিকচক থানার পুলিশ সূত্রে জানা গেছে, অপহৃত ব্যক্তির নাম মোহাম্মদ ফারুক। মানিকচকের মিরদাদপুর অঞ্চলের শ্যামপুর এলাকার বাসিন্দা তিনি। ফারুক পেশায় পোল্ট্রি মুরগির ফার্মের ব্যবসায়ী। গত তিনদিন আগে বাড়ি থেকে কিছুটা দূরে নিজের মুরগির ফার্মে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। ঠিক সেই সময়ে বেশ কিছু দুষ্কৃতী ফারুককে অপহরণ করে নিয়ে যায়। তারপরই পরিবারের সদস্যের কাছে ছয় লক্ষ টাকার মুক্তিপণ দাবি করে ফোন আসে। মানিকচক থানার পুলিশের কাছে গোটা ঘটনার লিখিত অভিযোগ করেন পরিবারের সদস্যরা। এরপর তদন্ত শুরু করে মানিকচক থানার ওসি কুণালকান্তি দাস সহ পুলিশকর্তারা।


পুলিশের অভিযানে সামিল হয়েছিল মোথাবাড়ি থানা ও মিলকি ফাঁড়ির পুলিশ। গোপন ডেরায় মুক্তিপণ দিতে গিয়ে অপহরণকারীদের ধরে ফেলে পুলিশের দল। এই ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম করিম শেখ, মইনুল হক, রফিকুল ওরফে সর্দার, হুমায়ুন শেখ, সাবিউল খান ও কাদের শেখ। ধৃতরা কালিয়াচক মোথাবাড়ি ও ইংরেজবাজার থানা এলাকার বাসিন্দা। অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে পুলিশের এই সাফল্যে খুশি অপহৃতের পরিবার।




বুধবার ধৃত ছয় অপহরণকারীকে মালদা জেলা আদালতে পাঠিয়েছে মানিকচক থানার পুলিশ। সাথে অপহৃত ব্যক্তি মোহাম্মদ ফারুককে চিকিৎসার পর পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page