মালদায় দ্রুত বাড়ছে সংক্রমণ, আক্রান্ত নতুন ১৭ জন
top of page

মালদায় দ্রুত বাড়ছে সংক্রমণ, আক্রান্ত নতুন ১৭ জন

প্রতিদিনই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা, যেন কিছুতেই বাগে আসছে না করোনা ভাইরাস। বুধবার রাতে মালদা জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত আরও ১৭ জন। মালদায় লাফিয়ে বাড়ছে সংক্রমণ। চলতি সপ্তাহের সোমবার জেলায় আক্রান্ত হয়েছিলেন ১০ জন। মঙ্গল ও বুধবার সংক্রমিতের সংখ্যা সাত ও ১৭।


জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, নতুন ১৭ জন আক্রান্তদের মধ্যে চারজন কালিয়াচক-১ নম্বর ব্লকের, আরও চারজন চাঁচল-১ নম্বর ব্লকের বাসিন্দা। এছাড়া ইংরেজবাজারের দু’জন ও মানিকচকের দু’জন এই আক্রান্তের তালিকায় আছেন। বাকিরা হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লক, রতুয়ার ১ নম্বর ও ২ নম্বর ব্লক, গাজোল, কালিয়াচকের-৩ নম্বর ব্লকের ঠিকানা দিয়েছেন। নতুন করে করোনা আক্রান্তদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷



17 people tested corona positive in last 24 hours in Malda


মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে নয়টা পর্যন্ত ভাইরোলজি বিভাগে ৮৫৯টি টেস্ট হয়েছে। এদিন পরীক্ষাগারে মালদা জেলার ৫৫৬টি লালারসের নমুনা আসে। সাথে উত্তর দিনাজপুর থেকে ৬২টি এবং দক্ষিণ দিনাজপুর থেকে ২২২টি নমুনাও জমা হয়। মেডিকেল কলেজের পরীক্ষাগারে ‘ব্যাকলগ’ আর নেই। অপরীক্ষিত অবস্থায় পড়ে থাকা সমস্ত নমুনার টেস্ট প্রকাশ করা হয়েছে। মালদা মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগে এখন অবধি ২৮,২৪২টি লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছে৷ তিন জেলা মিলিয়ে এখানে মোট আক্রান্ত ধরা পড়েছে ৫৫৪ জন।




বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page