top of page

দ্রুতগতিতে ছড়াচ্ছে সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৪ জন

শেষ ২৪ ঘণ্টায় মালদা জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত ১৪ জন। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, সবচেয়ে বেশি সংক্রমণ এদিন কালিয়াচকে। সেখানে পাঁচজন আক্রান্ত হয়েছেন। এছাড়া চাঁচলের তিনজন আক্রান্ত হয়েছেন। মানিকচক, মশালডাঙা ও হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের একজন করে ব্যক্তি সংক্রমিত। মালদা মেডিকেল কলেজের ফ্লু-কর্নারে থেকে যে লালারসের নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়, সেই নমুনায় দু’জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। এছাড়া পুলিশলাইন থেকে সংগ্রহীত লালারসের নমুনায় একজন আক্রান্তের খোঁজ মিলেছে। এই তিনজন কোন এলাকার বাসিন্দা, সেই তথ্য এখনও জানা যায় নি।


Corona Virus Update


শুক্রবার রাতে মালদা মেডিকেল কলেজে ২১ জনের রিপোর্ট ‘পজিটিভ’ পাওয়া যায়। এরমধ্যে ১৪ জন আক্রান্ত মালদা জেলার। সাথে উত্তর দিনাজপুরের চারজন এবং দক্ষিণ দিনাজপুরের তিনজন আক্রান্ত। নতুন করে করোনা আক্রান্তদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷




শুক্রবার ভাইরোলজি বিভাগে একদিনে এক হাজার টেস্ট হয়েছে। মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, এদিন পরীক্ষাগারে মালদা জেলার ৫১৯টি লালারসের নমুনা আসে। সাথে উত্তর দিনাজপুর থেকে ১৭২টি এবং দক্ষিণ দিনাজপুর থেকে ২২০টি নমুনাও জমা হয়। এই ভাইরোলজি বিভাগে এখন পর্যন্ত ৩০ হাজারের বেশি লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছে৷ তিন জেলা মিলিয়ে মোট আক্রান্ত ধরা পড়েছে ৫৯২ জন।



留言


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page