top of page

দুর্ঘটনায় মৃত্যু বাইক আরোহীর, দাউদাউ করে জ্বলল লরি

বিকট শব্দে ঘুম ভাঙল পুরাতন মালদার সাহাপুর গ্রামপঞ্চায়েত সংলগ্ন এলাকার মানুষের। ইট বোঝাই লরির সঙ্গে মোটর বাইকের সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু হয়। মোটরবাইকের পেট্রোল ট্যাঙ্ক ফেটে আগুন ধরে যায় লরিতেও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন।


মৃত বাইকচালকের নাম নয়ন মণ্ডল (১৮)। বাড়ি হবিবপুর ব্লকের আকতৈল গ্রামপঞ্চায়েত এলাকার খেড়িবাড়ি গ্রামে। জানা গিয়েছে, আজ ভোরে মোটরবাইক নিয়ে তিনি মালদাতে এক আত্মীয় বাড়ি থেকে মাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে আসছিলেন। সেই সময় মহামায়া মন্দিরের কাছে রাস্তার উপর থাকা ব্যারিকেডে ধাক্কা মারে মোটরবাইকটি। এরপর উলটো দিক থেকে আসা ইট বোঝাই লরির নীচে ঢুকে যায় মোটরবাইক। তখনই মোটরবাইকের পেট্রোল ট্যাংকে বিস্ফোরণ ঘটে। আগুন লেগে যায় লরিতে।



স্থানীয় বাসিন্দারা জানান, ভোর চারটে নাগাদ বিকট শব্দ হয়। রাস্তায় দেখা যায়, মোটর বাইকের সঙ্গে লরির সংঘর্ষ হয়েছে। তড়িঘড়ি বাইকচালককে মেডিকেল কলেজে পাঠানো হলেও তাঁর মৃত্যু হয়। বাইকটি লরির নীচে ঢুকে গিয়েছিল। সেই সময় মোটরবাইকের পেট্রোল ট্যাঙ্ক ফেটে আগুন লেগে যায়। দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page