যুবতির অর্ধনগ্ন দেহ উদ্ধার, চাঞ্চল্য মোথাবাড়িতে
top of page

যুবতির অর্ধনগ্ন দেহ উদ্ধার, চাঞ্চল্য মোথাবাড়িতে

যুবতির অর্ধনগ্ন দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য মোথাবাড়িতে। ওই যুবতিকে ধর্ষণের পর কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় মোথাবাড়ি থানার পুলিশ। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে আপাতত চারজনকে আটক করেছে পুলিশ।


আজ সকালে মোথাবাড়ি এলাকার একটি ভুট্টা খেত থেকে বছর পঁচিশের এক যুবতির অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। ওই এলাকা থেকে প্রায় ২০০ মিটার দূরেই ওই যুবতির বাড়ি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবতির শরীরের নিচের অংশ সম্পূর্ণ অনাবৃত ছিল। শরীরের একাধিক অংশ ধারালো অস্ত্র দিয়ে কোপানোর দাগ।


ওই যুবতির ভাই জানান, গতকাল গ্রামে সরস্বতী পুজো হয়েছে৷ বিকেলে পুজো মণ্ডপে সবার সঙ্গে দিদিও আনন্দ করছিল। সন্ধে নাগাদ দিদি এক বাচ্চাকে বাথরুম যাওয়ার কথা বলে। এরপর থেকেই আর দিদির খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে দিদির অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়েছে৷ আমাদের ধারণা দিদিকে ধর্ষণ করে খুন করা হয়েছে।



পুলিশসুপার প্রদীপকুমার যাদব জানান,

সকালে মোথাবাড়ি এলাকায় এক যুবতির মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়েছে। এই ঘটনায় ওই যুবতির বাবা খুনের অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে আপাতত চারজনকে আটক করা হয়েছে। ওই যুবতিকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পরই বলা সম্ভব হবে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page