top of page

নৃশংস খুন! উদ্ধার সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত দেহ

সিভিক ভলান্টিয়ারের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য বৈষ্ণবনগরের মির্জাচক এলাকায়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মৃত সিভিক ভলান্টিয়ারের নাম বচ্চন মণ্ডল (২৩)। বাড়ি মির্জাচক গ্রামের চাঁইপাড়ায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত তিন বছর ধরে সিভিক ভলান্টিয়ারের কাজ করছিলেন বচ্চন। গতকাল সকালে থানায় ডিউটি করে বাড়ি ফিরে যান তিনি। রাতের খাবার খাওয়ার পর থেকে পরিবারের লোকজন আর বচ্চনের খোঁজ পাননি। আজ সকালে কয়েকজন গ্রামবাসী বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি পাটক্ষেতের মধ্যে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।



বচ্চনের দিদি সীমা মণ্ডল জানান, গতকাল সন্ধেয় বাজার গিয়েছিল বচ্চন। বাজার থেকে ফিরে রাত ১০টা নাগাদ খাবার খায়। তার কিছুক্ষণ পর থেকে বচ্চনের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বচ্চনকে কেউ ফোন করে ডেকেছিল কিনা তা তাঁরা জানেন না। একাধিকবার ফোন করলেও বারবার সুইচ অফ পাওয়া যায়। আজ সকালে স্থানীয় কিছু বাসিন্দা বচ্চনের মৃতদেহ দেখতে পান। শরীরে একাধিক ধারালো অস্ত্রের কোপ রয়েছে। দোষীদের উপযুক্ত শাস্তি চান তাঁরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page