top of page

প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, স্ত্রীর মর্যাদা পেতে ধরনা যুবতির

স্ত্রীর মর্যাদা পেতে প্রেমিকের বাড়ির সামনে ধরনা যুবতির৷ গতকাল সারাদিন ধরনা দেওয়ার পর রাতে বাড়ি কাটিয়ে আজ সকাল থেকে ফের ধরনা শুরু করেছেন ওই যুবতি। যুবতির অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেছেন প্রেমিক৷ যদিও ওই যুবক ভিনরাজ্যে কর্মরত রয়েছে বলে দাবি প্রেমিকের পরিবারের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রতুয়ায়।


যুবতির অভিযোগ, একটি বিয়ে বাড়িতে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় তার। ফোনে কথা বলতে বলতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরিবারের অনুপস্থিতিতে তাঁর বাড়িতে গিয়ে, কখনও আবার হোটেলে সহবাস করেছেন ওই যুবক। বিয়ে করার জন্য প্রেমিক গতকাল তাঁকে বাড়িতে ডেকেছিলেন৷ কিন্তু পরিবারের লোকজন তাঁকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়৷ বাধ্য হয়ে স্ত্রীর মর্যাদা পেতে তিনি এখানে দাঁড়িয়ে রয়েছেন। প্রেমিকের সঙ্গে সম্পর্কের প্রমাণও রয়েছে তাঁর কাছে।



যদিও প্রেমিকের পরিবারের দাবি, ওই যুবতি সম্পর্কে আত্মীয়। বিয়েবাড়িতে সে পরিবারের সকলের ছবি তুলেছিল। গতকাল ওই যুবতি বাড়িতে এসে ছেলেকে বিয়ে করার কথা জানায়৷ গতকাল রাতে এক আত্মীয় ওই যুবতিকে বাড়ি নিয়ে যান। আজ সকালে ফের সে ছেলেকে বিয়ের জেদ ধরে। ওদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। ছেলে এখন ভিনরাজ্যে শ্রমিকের কাজ করছে৷




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page