বৌদিকে নৃশংসভাবে খুন, রক্তমাখা অস্ত্র হাতে আত্মসমর্পণ দেওরের
top of page

বৌদিকে নৃশংসভাবে খুন, রক্তমাখা অস্ত্র হাতে আত্মসমর্পণ দেওরের

সম্পত্তি নিয়ে গোলমালের জেরে নৃশংসভাবে বৌদিকে খুন করার অভিযোগ উঠল দেওরের বিরুদ্ধে। খুন করার পর রক্তমাখা অস্ত্র নিয়ে থানায় আত্মসমর্পণ করল অভিযুক্ত দেওর। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার হলদিবাড়ি গ্রামে। পুলিশ এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে।


সম্পত্তির ভাগাভাগি নিয়ে তাঁর ভাই মতিলাল দাসের সাথে কয়েকমাস ধরে বিবাদ চলছিল

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সঞ্জুমণি দাস (৩০)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্বামীর সাগর দাসের অবর্মানে আজ সকালে ভাই মতিলাল দাস বৌদির হাত-পা, মুখ কেটে নৃশংসভাবে হত্যা করে। এরপর সে নিজেই রক্তমাখা অস্ত্র নিয়ে হরিশ্চন্দ্রপুর থানায় গিয়ে আত্মসমর্পন করে।


মৃতার স্বামী সাগর দাস জানিয়েছেন, সম্পত্তির ভাগাভাগি নিয়ে তাঁর ভাই মতিলাল দাসের সাথে কয়েকমাস ধরে বিবাদ চলছিল। এনিয়ে কয়েকবার দুই ভাইয়ের মধ্যে হাতাহাতিও হয়েছে। গতকাল রাতে তাঁর ভাই মীমাংসার জন্য গ্রামবাসীদের ডাকে। কিন্তু সে নিজেই গ্রামবাসীদের পরামর্শ মানতে চায়নি। আজ সকালে তিনি কাজে বেরিয়ে গেলে ভাই মতিলাল ধারালো অস্ত্র দিয়ে তাঁর স্ত্রীর হাত-পা, গলা কেটে খুন করে। এরপর সে নিজেই থানায় আত্মসমর্পন করে।


হরিশ্চন্দ্রপুর থানা সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত দেওরকে গ্রেফতার করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তকে আজ চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page