top of page

স্ত্রীর প্রেমিককে ছুরি মেরে খুন, অভিযুক্ত স্বামী

স্ত্রীর প্রেমিককে ছুরি মেরে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের ভিঙ্গোল গ্রাম পঞ্চায়েতের কনুয়া এলাকায়।


মৃতের নাম গোবিন্দ প্রামানিক (৩১)। বাড়ি ভিঙ্গোল গ্রাম পঞ্চায়েতের কনুয়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার কৃষ্ণপদ সাহার সঙ্গে বিয়ে হয় সাগরিকা সাহার। তাঁদের দুটি সন্তান রয়েছে। অভিযোগ, বেশ কিছুদিন ধরে সাগরিকার সঙ্গে গোবিন্দ প্রামানিকের অবৈধ সম্পর্ক তৈরি হয়। স্বামীর সঙ্গে অশান্তির জেরে মাস দুয়েক আগে গোবিন্দর সঙ্গে পালিয়ে যান সাগরিকা। এরপর থেকেই গোবিন্দর প্রতি ক্ষিপ্ত ছিলেন কৃষ্ণ। গতকাল রাতে কনুয়া ব্রিজের কাছে গোবিন্দকে একা পেয়ে বুকে ছুরি দিয়ে আঘাত করেন। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি গোবিন্দকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, দুই পরিবারের মধ্যে বিবাদ ছিল। গোবিন্দ প্রামানিককে একা পেয়ে তাঁর বুকে ছুরি বসিয়ে দেয় কৃষ্ণপদ সাহা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়েছে। অভিযুক্ত কৃষ্ণপদ সাহাকে গ্রেফতার করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page