top of page

দুর্গন্ধের উৎস খুঁজতে খুঁজতে বাড়ি থেকে মিলল পচাগলা লাশ

স্ত্রীকে খুন করে, লাশ বাড়ির পিছনে পুঁতে দিব্যি দিন কাটাচ্ছিল স্বামী। স্থানীয়দের সন্দেহ থেকে বাঁচতে স্ত্রীর মিসিং ডায়ারিও করেছিল থানায়। কিন্তু কালিয়াচকের আসিফ মোহম্মদের মতো প্রযুক্তি কিংবা বিজ্ঞানের সাহায্য নিতে পারেনি। এতেই হল কাল। এলাকায় ছড়িয়ে পড়ে দুর্গন্ধ। দুর্গন্ধের উৎস খুঁজতে খুঁজতে বাড়ির পেছন থেকে স্ত্রী লাশ উদ্ধার করেন গ্রামবাসীরা। স্বামীকে আটকে খবর দেওয়া হয় থানায়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে স্বরূপগঞ্জ গ্রামের মল্লিকপাড়া বাঁধ এলাকায়।



পুলিশ জানতে পেরেছে, মোহম্মদ আলি (৭০) তার চতুর্থ স্ত্রী কালো বিবিকে (৩৫) খুন করেছিল। এই অপরাধে আরও কয়েকজন আলিকে মদত করেছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে, গতকাল সন্ধে হয়ে যাওয়ায় কালো বিবির পচাগলা দেহ গর্ত থেকে উদ্ধার করতে পারেনি চাঁচল থানার পুলিশ। আজ ডেপুটি ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মোহম্মদ আলির বাড়ির পিছনের গর্ত থেকে সেই মৃতদেহ উদ্ধার করা হয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়েছে চাঁচল থানার পুলিশ।




এই ঘটনায় চারজনের নামে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে পুলিশি তদন্তও। আসিফের ঘটনার মতো এই ঘটনাতেও একাধিক প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে। সেই প্রশ্নের উত্তর খুঁজছে চাঁচল থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page