top of page

কমছে জলস্তর, দুর্গতদের সঙ্গে দেখা করলেন ভাইস চেয়ারম্যান

অবশেষে জলস্তর কমতে শুরু করল মহানন্দার। কয়েকদিনে লাগাতার জলস্তর বৃদ্ধিতে বিপদসীমা অতিক্রান্ত করেছিল মহানন্দা। ইংরেজবাজার ও পুরাতন মালদার নদী তীরবর্তী এলাকাগুলি জলমগ্ন হয়ে পড়ে। দুর্গত মানুষরা অস্থায়ী শিবির কিংবা স্থানীয় স্কুলে আশ্রয় নিয়েছেন। আজ সকালে জমে নেমে দুর্গত মানুষদের সঙ্গে কথা বললেন পুরাতন মালদা পুরসভার ভাইস চেয়ারম্যান।


ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম জানান, মহানন্দার জল বেড়ে যাওয়ায় নদী তীরবর্তী কয়েকটি ওয়ার্ডে অনেক মানুষের বাড়িতে জল ঢুকে গিয়েছে৷ বিশেষ করে ২, ৭, ৮ ও ২০ নম্বর ওয়ার্ডের মানুষ বেশি সমস্যায় রয়েছেন। দুর্গতদের স্থানীয় স্কুলে নিয়ে যাওয়া হয়েছে। দুর্গতদের তালিকা তৈরি করে আর্থিক সহায়তার চেষ্টা করা হবে পুরসভার তরফে।



দুর্গতরা জানাচ্ছেন, মহানন্দার জলস্তর বৃদ্ধিতে বেশ কিছু এলাকায় জল ঢুকে পড়েছে। পুরসভার তরফে দুর্গতদের মাদ্রাসায় নিয়ে আনা হয়েছে। এখনও প্রশাসনের তরফে কোনো সাহায্য মেলেনি। একটা ঘরে এত মানুষ থাকতে সমস্যা হচ্ছে। এখানেই বিড়ি বেঁধে মহাজনকে দিয়ে আসছি। আজ পুরসভার ভাইস চেয়ারম্যান এসে দুর্গতদের নামের তালিকা নিয়ে গিয়েছেন। আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page