কেন্দ্রীয় সরকার ১০টা কাজের প্রমাণ দিতে পারলে ভোট তাদের দিন: দেব
top of page

কেন্দ্রীয় সরকার ১০টা কাজের প্রমাণ দিতে পারলে ভোট তাদের দিন: দেব

আগামী মঙ্গলবার তৃতীয় দফার লোকসভা নির্বাচন। প্রশাসনিক মহলে এই মুহূর্তে ব্যস্ততা তুঙ্গে। ব্যস্ততা রাজনৈতিক দলগুলিতেও। আগামীকাল প্রচারের শেষ দিন। তার একদিন আগেই টলিউড অভিনেতা দেবের জনসভা দিয়ে শেষ হল তৃণমূলের তারকা প্রচার।


আজ দুপুরে মোথাবাড়ি এলাকার পিডব্লিউডি ময়দানে দলীয় প্রার্থী শাহনওয়াজ আলি রায়হানের সমর্থনে দেবের জনসভা অনুষ্ঠিত হয়। এদিনও দেবের জনসভা অন্যান্য জনসভা থেকে খানিকটা আলাদা ছিল। যথেষ্ট মার্জিত, পরিশীলিত ভাষায় বক্তব্য রাখেন টলিউড অভিনেতা দীপক অধিকারী।



দেব বলেন, নির্বাচন এখন পুজোর মতো হয়ে গিয়েছে৷ এত নির্বাচনে মানুষ খেই হারিয়ে ফেলছে, তারা কোন নির্বাচনে এবার ভোট দেবে৷ লোকসভা ভোটের সময় বিরোধীরা রাজ্যে এটা হয়নি, ওটা হয়নি বলছে। কিন্তু এটা বিধানসভা নির্বাচন নয়। আগামী পাঁচ বছর কারা দেশ চালাবে সেই নির্বাচন৷ মানুষের আশীর্বাদ যার সঙ্গে থাকবে, সে কখনও হারতে পারে না৷ তৃণমূলের আসন এবার অনেক বাড়বে। ভোট যাকে ইচ্ছে দেবেন। শুধু দেখে নেবেই সেই দল প্রতিশ্রুতি পূরণ করেছে কিনা। বিজেপি, কংগ্রেস, সিপিআইএম কেউ আমার শত্রু নয়৷


তিনি আরও বলেন, বর্তমান কেন্দ্রীয় সরকার বছরে দু’কোটি চাকরি দেওয়ার পরিবর্তে, যারা কষ্ট করে চাকরি পেয়েছে তাদের চাকরি কেড়ে নিয়েছে৷ গ্যাসের দাম, পেট্রোল-ডিজেলের দাম কমানোর প্রতিশ্রুতি দিয়েছিল৷ সেই প্রতিশ্রুতি রাখতে পারেনি। কেন্দ্রীয় সরকার যদি গত ১০ বছরের সাধারণ মানুষের জন্য ১০টি কাজ করা হয়েছে তা প্রমাণ করতে পারে তবে আমি বলব ভোটটা তাদের দিন। এসব ঢাকতে ধর্মকে সামনে টেনে আনা হচ্ছে। এটা ভীষণ উদ্বেগের।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page