top of page

প্রার্থী নিয়ে ক্ষোভ মোথাবাড়িতে, কংগ্রেস কার্যালয়ে ভাঙচুর

ফের প্রার্থী নিয়ে বিক্ষোভ মালদায়। এবার মোথাবাড়ির কংগ্রেস প্রার্থী নিয়ে কর্মীদের ক্ষোভ আছড়ে পড়ল ব্লক কার্যালয়ে। প্রার্থী বদলের দাবিতে কার্যালয়ে থাকা দলীয় পতাকা খুলে ফেলে চলতে থাকে ভাঙচুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ছুটে আসে কালিয়াচক থানার পুলিশ।


উল্লেখ্য, গত শনিবার জেলার তিনটি বিধানসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা করে এআইসিসি৷ মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের হয়ে লড়ায়ের সুযোগ পান দুলাল শেখ। দুলাল শেখকে প্রার্থী হিসেবে মানতে না পেরে আজ বিক্ষোভ দেখান কংগ্রেসের কর্মী সমর্থকরা। বিক্ষোভকারীদের দাবি, দুলাল শেখের বদলে অন্য কোনও ব্যক্তিকে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে প্রার্থী ঘোষণা করতে হবে। কংগ্রেসের জেলা সভাপতি মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের আসনের জন্য ৫০ লক্ষ টাকা নিয়ে দুলাল শেখকে টিকিট দিয়েছেন। অবিলম্বে প্রার্থী পরিবর্তন না করা হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন।



ঘটনাপ্রসঙ্গে, কংগ্রেসের জেলা সভাপতি ডালুবাবু জানান, বিষয়টি তাঁর জানা নেই। প্রার্থী নির্বাচনে জেলা সভাপতির কোনও ভূমিকা নেই। ব্লক নেতৃত্বরা কয়েকজনের নাম পাঠান, তিনি সেই নামগুলি রাজ্যে পাঠিয়ে দেন। ফলে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page