top of page

আগামীকাল গাজোলে যোগী আদিত্যনাথের জনসভা

আগামীকাল মালদায় আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গাজোলে জনসভা করবেন তিনি। আজ সকালে তাঁর সভায় যোগ দেওয়ার জন্য বাড়ি বাড়ি ঘুরে আবেদন করলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু।


আগামীকাল মালদায় হাই ভোল্টেজ সভা করতে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নির্বাচনে নির্ঘণ্ট ও ঘোষণা হওয়ার পরেই মালদায় যোগীর সভা। সভার আগে যুদ্ধকালীন তৎপরতায় গুটি সাজাচ্ছে গেরুয়া শিবির। জনসভার উপস্থিত কর্মী-সংর্থকদের জন্য তৈরি করা হয়েছে তিনটি হাঙ্গর। মাঠের পাশেই তৈরি করা হয়েছে একটি অস্থায়ী হেলিপ্যাড। যোগীজীর সভার আগে আজ সকালে মালদা শহরের বেশ কিছু বাড়ি ঘুরে যোগী আদিত্যনাথের আগামীকালের সভার কথা জানান সায়ন্তনবাবু। তার আগে তিনি সাংবাদিক বৈঠক করে যোগীজীর সফর সূচি বিস্তারিত জানান। পাশাপাশি আগামীকাল উপস্থিত থাকতে পারেন বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। গাজোল কলেজ ময়দানে দুপুর ১২টায় এই সভা অনুষ্ঠিত হবে। জানা গেছে, যোগী আদিত্যনাথ চপারে মালদায় পৌঁছবেন বেলা দুটো নাগাদ। সভাস্থলের পাশেই তৈরি হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সভাস্থলে নজরদারি চালাচ্ছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার কর্মীরা ।



প্রসঙ্গত উল্লেখ্য, এই জেলায় দীর্ঘদিন পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগ দেওয়ার পর শুভেন্দুর প্রথম মালদা সফর এটি। বিজেপির হেভিওয়েট নেতা যোগী আদিত্যনাথ ও শুভেন্দু অধিকারীর মালদা সফর ঘিরে জোর জল্পনা এখন জেলায়। যদিও দলবদলের প্রসঙ্গে কোনো বিজেপি নেতা মুখ খোলে নি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page