top of page

গাজোলে বধূর অস্বাভাবিক মৃত্যু! পলাতক স্বামী

গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। পাশাপাশি বধূর পরিবারের লোকেদের মারধর করা হয় বলেও অভিযোগ। সমস্ত ঘটনা জানিয়ে গাজোল থানার পুলিশের দ্বারস্থ হয়েছে ওই বধূর পরিবার।



মৃত গৃহবধূর নাম সাইবা শবনম (২৩)। পরিবার সূত্রে জানা গেছে, প্রায় আড়াই বছর আগে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর থানার করঞ্জা বাড়ি এলাকার সাইবা শবনমের সঙ্গে বিয়ে হয় গাজোল থানার জামতলা এলাকার দিলওয়ার হোসেনের। তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ, মেয়ের পরিবারের লোকজন বিয়ের পর জানতে পারে দিলওয়ার পরকীয়া সম্পর্কে জড়িত রয়েছে। এমনকি বিয়ের পর থেকেই যৌতুক নিয়ে সাইবার ওপর চাপ দিত শ্বশুরবাড়ির লোকজন। বুধবার বাবার বাড়িতে ফোন করে সাইবার মৃত্যুর কথা জানায় শ্বশুরবাড়ির লোকজন। ঘটনার পর থেকে জামাই পলাতক থাকায় পরিবারের লোকেদের মেয়েকে খুনের সন্দেহ হয়। খুনের অভিযোগ তোলা হলে সাইবার বাবার বাড়ির লোকেদের উপর হামলা চালায় শ্বশুর সহ আত্মীয়রা।

এদিকে মৃত বধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় গাজোল থানার পুলিশ। এই ঘটনায় স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে মৃত বধূর পরিজনরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page