বিজ্ঞাপন

গৌড়বঙ্গে ছুটি ঘোষণা আজ, কাবাডি খেলায় হাতাহাতিতে জড়াল পড়ুয়ারা

গত বুধবার থেকে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছিল ক্রীড়া প্রতিযোগিতা। গতকাল শেষদিনে এই প্রতিযোগিতায় কাবাডি, ভলিবল, দৌড়ের বিভিন্ন ইভেন্ট ছিল। সকাল থেকে সুষ্ঠুভাবে এই ইভেন্টগুলি হচ্ছিল। শেষ খেলা ছিল কবাডি। এডুকেশন ও গণিত বিভাগের কবাডি প্রতিযোগিতা চলাকালীন হাতাহাতিতে জড়িয়ে পড়ে বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। এই ঘটনায় আহত হয় দুই বিভাগের আটজন। আহত ছাত্ররা এখন মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। হাতাহাতির পর দুপক্ষের ছাত্রদের তরফে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।



এই ঘটনার পর তৃতীয় বর্ষের এক ছাত্র জানালেন, "আজ বিশ্ববিদ্যালয়ে এডুকেশন বিভাগের সঙ্গে গণিত বিভাগের খেলা ছিল। খেলায় গণিত বিভাগ জিতছিল। খেলা চলাকালীন গণিত বিভাগের পড়ুয়ারা যেমন দলকে উৎসাহ দিচ্ছিল, একইরকম এডুকেশন বিভাগও তাঁদের দলকে উৎসাহ দিচ্ছিল। এডুকেশনের পড়ুয়ারা খেলা চলাকালীন ঝামেলায় জড়িয়ে পড়ে। তাঁরা অশালীন বিভিন্ন উক্তি করে। গণিত বিভাগের খেলোয়াড়দের মারধর করা হয়। গণিত বিভাগের তাপস দাস, মোহম্মদ মোজাফফর ইসলাম ও সইফুল ইসলাম মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এডুকেশন বিভাগের পড়ুয়াদের পাশাপাশি কয়েকজন রাজনৈতিক সংগঠনের সমর্থক এই হামলা চালিয়েছে। রেজিস্ট্রারকে সমস্ত ঘটনা জানিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


এডুকেশন বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী জানালেন, প্রতিযোগিতা চলাকালীন এডুকেশন বিভাগের মেয়েদের প্রতি খারাপ ইঙ্গিত, গালিগালাজ করা হয়। এই ঘটনা দেখে দর্শকদের পাশাপাশি এডুকেশন বিভাগের পড়ুয়ারা প্রতিবাদ করতে গেলে গণিত বিভাগের পড়ুয়ারা তাঁদের উপর চড়াও হয়। এই ঘটনার বিচার চেয়ে পুলিশ অভিযোগ দায়ের করা হয়েছে। এডুকেশন বিভাগের পাঁচজন ছাত্র আহত হয়েছে।


বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে আজ ভারপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার সিদ্ধার্থশঙ্কর মান্না বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও প্রশাসনিক বিভাগ বন্ধ রাখার নির্দেশ জারি করেছেন।

বিজ্ঞাপন

MGH
পপুলার
1

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু

2541

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু
2

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত

3230

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত
3

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা

626

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা
4

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন

1185

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন
5

বাসের জন্য নতুন স্টপেজ রথবাড়িতে

5941

বাসের জন্য নতুন স্টপেজ রথবাড়িতে
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS