top of page

বাড়ি থেকে বেরিয়ে আক্রান্ত বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট অফিসার

বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে আক্রান্ত হলেন বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট অফিসার। বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে সিসিইউ বিভাগে চিকিৎসাধীন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।



মারধরে রাজীববাবুর চশমা ভেঙে যায়, নাক থেকে রক্তপাত হতে থাকে

আজ দুপুরে নিজের বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট অফিসার রাজীব পুততুণ্ডি। ১ নম্বর গভঃ কলোনির নিকট দুই মোটরবাইক আরোহী তাঁর পথ আটকায়। অভিযোগ, রাজীববাবু কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা তাঁকে মারধর করতে থাকে। মারধরে রাজীববাবুর চশমা ভেঙে যায়। নাক থেকে রক্তপাত হতে থাকে। স্থানীয় বাসিন্দাদের ছুটে আসতে দেখে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


এদিকে ঘটনার খবর জানতে পেরে মালদা মেডিকেল কলেজে ছুটে যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বাগত সেন। তিনি বলেন, ফোন মারফত সমস্ত ঘটনা জানতে পেরে রাজীববাবুকে থানায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে তাঁকে মালদা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়েছে। বর্তমানে সিসিইউ বিভাগে চিকিৎসাধীন তিনি। তাঁর অনুমান, বিশ্ববিদ্যালয়ের স্বচ্ছতা নষ্ট করতে দুষ্কৃতীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের মনোবলে চির ধরাতে চাইছে। তবে তাঁরা পিছু পা হবেন না।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page