নেশার টাকা জোগাড়ে চুরি, শাসন করায় ভাইপোর হাতে খুন কাকা
top of page

নেশার টাকা জোগাড়ে চুরি, শাসন করায় ভাইপোর হাতে খুন কাকা

নেশার টাকা জোগাড় করতে প্রায়শই ক্যাশবাক্স থেকে টাকা চুরি করত ছেলে। কয়েকদিন আগেও চুরি করতে গিয়ে ভাইপোকে হাতেনাতে ধরে ফেলেন কাকা। শাসন করায় কাকাকে খুনের অভিযোগ ভাইপোর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতের মহেন্দ্রপুর গ্রামে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহেন্দ্রপুরের রেশন ডিলার জহুর আহমেদের ছেলে সেকেল আলি দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। নেশার টাকা জোগাড় করতে দোকানের ক্যাশবাক্স থেকে মাঝেমধ্যেই টাকা চুরি করত সে। মাসখানেক আগে ক্যাশবাক্স ভেঙে প্রায় তিন লক্ষ টাকা চুরি করে সেকেল। সেটা দেখে ফেলেন কাকা মোহম্মদ তজিমুদ্দিন ওরফে তোজী (৫৬)। এরপরে তিনি ভাইপোকে শাসন করেন। অভিযোগ, এরপর থেকেই ক্ষোভ জমে ছিল সেকেলের মনে। গতকাল রাতে মহেন্দ্রপুর পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় সেকেল বাঁশ হাতে পিছন থেকে কাকার মাথায় একের পর এক বাঁশের আঘাত মারতে থাকে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তোজি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন স্থানীয়রা। পরে তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। সেখানে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তোজী সাহেবের।



Uncle-killed-by-nephew-in-Harishchandrapur-malda
হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশসূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে সেকেল পলাতক। এদিকে, অভিযোগের ভিত্তিতে মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দোষীর কঠোর শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page