আদিবাসী নাবালিকাকে খুনের ঘটনায় গ্রেফতার কাকা
top of page

আদিবাসী নাবালিকাকে খুনের ঘটনায় গ্রেফতার কাকা

পুরাতন মালদায় ১৩ বছর বয়সী আদিবাসী নাবালিকাকে ধর্ষণ ও খুনের অভিযোগে ওই কিশোরীরই কাকাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে দশদিনের পুলিশি হেপাজতের আবেদনে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার গ্রামের পরবের উৎসব থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায় নবম শ্রেণির ওই পড়ুয়া। পরদিন সন্ধেয় একটি পরিত্যক্ত ইটভাটা থেকে ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার হয়। প্রায় বিবস্ত্র ও শরীর বিভিন্ন অংশের ক্ষতচিহ্ন দেখে স্থানীয় বাসিন্দারা অনুমান করেছিলেন যৌন নির্যাতন করে মাথা থেঁতলে ওই কিশোরীকে খুন করা হয়েছে। অবশেষে গতকাল রাতে ওই নাবালিকার কাকাকে গ্রেফতার করে মালদা থানার পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক জেরায় ধৃত যুবক পুলিশকে জানিয়েছে, ঘটনার দিন সকাল থেকে ধৃত যুবক মদ্যপান করে। সন্ধে নাগাদ নাচের আসরে ভাইঝিকে দেখে তার মনে কুচিন্তা জাগে। ঘুরতে যাওয়ার টোপ নিয়ে সে নাচের আসর থেকে ভাইঝিকে পরিত্যক্ত ইটভাটায় নিয়ে যায়। সেখানেই সে যৌন নির্যাতন চালায়। ভাইঝি সমস্ত ঘটনা বলে দেওয়ার হুমকি দিতে থাকলে ইট দিয়ে মেরে ভাইঝিকে খুন করে সে।



প্রাথমিকভাবে পুলিশের অনুমান এই ঘটনায় আরও কেউ জড়িত থাকতে পারে। ধৃতের বিরুদ্ধে আপাতত ভারতীয় আইনের ৩০২ ও ২০১ ধারায় মামলা রুজু করে পুলিশ। ধৃতকে আজ দশদিনের পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page