top of page

বেড়াতে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত পাতানো কাকা

বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ কাকার বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কাকাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর এলাকায়।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ছাত্রীর বয়স ১২ বছর। সন্তোষ গোস্বামী নামে এক প্রতিবেশীকে কাকা বলে সম্বোধন করত নির্যাতিতা ছাত্রী। অভিযোগ, গতকাল দুপুরে সন্তোষ বেড়াতে যাওয়ার নাম করে ওই মেয়েটিকে পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপরে সেখানেই মেয়েটিকে ফেলে পালিয়ে যায় সন্তোষ। বিকেলের দিকে পরিবারের লোকজন জানতে পারেন নির্যাতিতা কিশোরী পাটক্ষেতের মধ্যে পড়ে রয়েছে। খবর পেয়ে পাটক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে পরিবারের লোকজন। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানায়। অভিযোগের ভিত্তিতে মোবাইল নম্বর ট্র্যাক করে বিহার সংলগ্ন এলাকায় হদিশ মেলে সন্তোষের। সেখান থেকে সন্তোষকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেয়েটির শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। অভিযুক্ত বিহারের পালানোর ছক কষেছিল। তবে তার আগেই মোবাইল নম্বর ট্র্যাক করে বিহার সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে ধৃতকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page