top of page

৪ দিন পর পুকুর থেকে মিলল নিখোঁজ ছাত্রীর দেহ

একাদশ শ্রেণির এক ছাত্রীর চার দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে মিলল কিশোরীর মৃতদেহ। অভিযোগের ভিত্তিতে এক যুবককে আটক করে জেরা শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার যাত্রাডাঙা এলাকায়।


পুলিশি অভিযোগে নিখোঁজ ছাত্রীর মা জানান, গত ১৮ জুন রাত ৯টা নাগাদ গ্রামেরই এক যুবক তাঁর মেয়েকে ফোন করে ডাকে। একই গ্রামের ছেলে হওয়ায় তাঁর মেয়ে বাড়ির বাইরে যায়। তাঁর অনুমান, সেই সময় ওই যুবক মেয়েকে অপহরণ করে লুকিয়ে রেখেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। আটক করা হয় অভিযুক্ত যুবককেও। কিন্তু ওই নাবালিকার কোনও সন্ধান পাওয়া যায়নি।


আজ সকালে গ্রামের মানুষজন এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সামনে কয়েক ফোঁটা রক্তের দাগ দেখতে পান। ওই বাড়ি থেকে ভারি কিছু টেনে নিয়ে যাওয়ার চিহ্নও দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। ওই বাড়ির পেছনের পুকুর থেকে বিকেলে উদ্ধার হয় ওই মেয়েটির মৃতদেহ।



স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই পরিত্যক্ত বাড়ি থেকে এক কিশোরীর অন্তর্বাস উদ্ধার হয়েছে। পুলিশকর্মীরা মেয়েটির বাড়িতে তল্লাশি চালিয়ে একটি প্রেমপত্রও উদ্ধার করেছে। তবে সেই প্রেমপত্র কাকে লেখা হয়েছে তা এখনও জানা যায়নি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page