top of page

উদয়ন গুহ সমস্যার কারণ হয়ে দাঁড়াচ্ছে, মন্তব্য উদয়নের

মুখ্যমন্ত্রীর ১০০ শতাংশ অধিকার রয়েছে, সততার প্রতীক শব্দ ব্যবহার করার। কিন্তু দলের কিছু উদয়ন গুহ সমস্যার কারণ হয়ে দাঁড়াচ্ছে। তৃণমূলে কিছু অসৎ লোক রয়েছে, মালদায় এসে এভাবেই স্বীকার করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। পঞ্চায়েত নির্বাচনেও যে তৃণমূলের হাতিয়ার মুখ্যমন্ত্রী তাও সাফ বুঝিয়ে দিয়েছেন তিনি।


মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনিক ভবনে বৈঠক করেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের দুই প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ও তাজমুল হোসেন, জেলাপরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, জেলাশাসক নিতীন সিংহানিয়া, বিধায়ক আব্দুর রহিম বকশি, চন্দনা সরকার, নীহাররঞ্জন ঘোষ, সাবিত্রী মিত্র সহ অন্যান্যরা।



বৈঠক শেষে উদয়নবাবু সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, কাজের খতিয়ান দেখতে আজ মালদায় এসেছি। কোন কাজ শেষ হয়েছে, কোন কাজ শেষ হয়নি, যে সমস্ত কাজগুলি শেষ করা হয়নি সেগুলোকে যাতে দ্রুত শেষ করা নিয়ে বৈঠকে আলোচনা করা হয়েছে।


পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে উদয়নবাবু বলেন,

রাজ্যে মুখ্যমন্ত্রীকে দেখে ভোট হয়। আমাদের দেখে কেউ ভোট দেন না। মুখ্যমন্ত্রীর ১০০ শতাংশ অধিকার রয়েছে, সততার প্রতীক শব্দ ব্যবহার করার। কিন্তু আমাদের মতো কিছু উদয়ন গুহর জন্য সমস্যা হচ্ছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page