top of page

রতুয়ায় পথ দুর্ঘটনায় দুই বোনের মৃত্যু, মৃত কাকাও

চিকিৎসা করাতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল দুই বোনের। ঘটনাটি ঘটেছে রতুয়া থানা থেকে সামান্য দূরে রতুয়া স্টেডিয়াম সংলগ্ন এলাকায়। ঘাতক লরিটিকে আটক করে পলাতক চালক ও খালাসির তল্লাশি চালাচ্ছে পুলিশ।



মৃত দুই বোনের নাম সাবিনা খাতুন (১৮) ও রোশনরা খাতুন (১২)। বাড়ি রতুয়া থানার কাঞ্চননগর গ্রামে। রতুয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল সন্ধে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। দুই বোনকে মোটরবাইকে চাপিয়ে কবিরাজের কাছে নিয়ে যাচ্ছিলেন ওদের কাকাতো দাদা মোজাফ্‌ফর হোসেন (২৪)। রতুয়া স্টেডিয়ামের কাছে একটি ছোটো লরি বাইকের পিছনে ধাক্কা মারে। তিনজনেই বাইক থেকে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাবিনার। স্থানীয়রা তড়িঘড়ি রোশনরাকে স্থানীয় রতুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মোজাফ্‌ফরকে রতুয়া থেকে মালদা মেডিকেলে রেফার করে দেওয়া হয়। আজ ভোরে মারা যান তিনিও।




মৃত দুই বোনের বাবা নইমুদ্দিন শেখ জানান, দুই মেয়ের মুখে কিছু দাগ দেখা দিয়েছিল। স্থানীয় কড়িয়ালি গ্রামের এক মহিলা কবিরাজের ওষুধে তারা খানিকটা সুস্থও হয়েছিল। ওষুধ শেষ হয়ে যাওয়ায় কবিরাজ মেয়েদের ওষুধ নিতে ডেকেছিল। আমি দুই মেয়েকেই টোটো ধরে কবিরাজের কাছে যেতে বলেছিলাম। কিন্তু রাস্তায় ভাইকে দেখতে পেয়ে ওরা তার বাইকে উঠে পড়ে। তারপরেই এই দুর্ঘটনা ঘটে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page