top of page

বিশ্বকাপ জিতে দেশে ফিরলেন উইকেটকিপার-ব্যাটসম্যান তুষার

ইংল্যান্ড থেকে বিশ্বকাপ জিতে সোমবার সকালে মালদায় ফিরলেন প্রতিবন্ধী ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটসম্যান। বিশ্বকাপজয়ী তুষারকে অভিনন্দন জানাতে মালদা টাউন স্টেশনে হাজির হয়েছিলেন পরিবারের লোকজন ছাড়া হাতে গোনা কয়েকজন। তবে এসব মাথায় না এনে আরও এগিয়ে যেতে চান ভারতের এই উইকেটকিপার-ব্যাটসম্যান তুষার পাল।



উল্লেখ্য, ইংল্যান্ডে আয়োজিত প্রতিবন্ধীদের টি-২০ ক্রিকেট (#Cricket) বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন পুরাতন মালদা পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের আদর্শপল্লির বাসিন্দা, গাজোলের রানিগঞ্জ হাইস্কুলের ইংরেজির শিক্ষক তুষার পাল৷ উইকেটের পেছনে দায়িত্ব সামলানোর সঙ্গে ব্যাট হাতে দল এগিয়ে নিয়ে যাওয়ার মতো গুরুদায়িত্বও পালন করেছে তুষার৷ দুর্ঘটনায় ডান পায়ের একটি অংশ কাটা গেলেও চির ধরেনি মনোবলে৷ সেই মনোবলের জোরেই ইংল্যান্ড থেকে তুলে এনেছে বিশ্বকাপ।


বিশ্বজয়ের পরে আজ সকালে মালদা টাউনে পা রাখতেই আবেগে ভেসে যান পরিবারের লোকজন৷ অথচ বিশ্বকাপ জয়ীকে অভিনন্দন জানাতে দেখা গেল না কোনো প্রশাসনিক প্রতিনিধিকে৷ পরিবারের লোকজন ছাড়া শুধুমাত্র জেনিথ এফসি ও লাইব্রেরির কয়েকজন সদস্য হাজির হয়েছিলেন চ্যাম্পিয়নকে স্বাগত জানাতে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page